নর্থ ইস্ট ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগের বনভোজন অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক ।। নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ব্যবাসয় প্রশাসন বিভাগের বার্ষিক বনভোজন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার এয়ারপোর্ট থানাধীন এডভেঞ্চার ওয়ার্ল্ড এমিউজমেন্ট পার্কে এই বনভোজনের আয়োজন করা হয়।

উৎসবমুখর পরিবেশে ব্যবাসয় প্রশাসন বিভাগের সকল শিক্ষক ও শিক্ষার্থী এই বনভোজনে অংশ গ্রহন করেন। বনভোজনে দিনব্যাপী অনুষ্ঠিত আয়োজনের মধ্যে ছিল বিভিন্ন ধরণের খেলাধুলা ও র‌্যাফেল ড্র।

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর উপাচার্য প্রফেসর ড.আতফুল হাই শিবলী, উপাচার্য মহোদয়ের সহধর্মিনী প্রফেসর নাজিয়া শিবলী, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান প্রফেসর ড. তোফায়েল আহমদ, সহকারী অধ্যাপক তাহারাত নেওয়াজ, ফাতেমা রশিদ সাবা, রেবেকা সুলতানা চৌধুরী, ফাতেমা ফারজানা হানি, শামিম আল আজিজ লেলিন, জাহান জেব ইবনে খালেদ জিন্নাহ, উম্মে হুমায়রা মান্নি, মোঃ নসির উদ্দিন, প্রভাষক নুরজাহান শিমু, আমির হোসনে, সামিহা সনজানা, ইসরাত শারমিন লিসা, উপাচার্য মহোদয়ের সচিব শাহ মনসুর আলী নোমান এবং এনইইউবি বিজনেস ক্লাবের উপদেষ্টা ও সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান শিক্ষার্থীগণের সাথে বনভোজনে অংশগ্রহন করেন ।

উক্ত বনভোজনে র‌্যফেল ড্র তে ১ম পুরুষ্কার অর্জন করেন ৩য় সেমিস্টারের শিক্ষার্থী আমিনুল ইসলাম সুমু। অন্যান্য ইভেন্টে বিজয়ী শিক্ষকবৃন্দ ও বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থীদের আকর্ষনীয় পুরুষ্কার প্রদান করা হয়। বনভোজনে অংশ গ্রহনের জন্য এনইউবি বিজনেস ক্লাবের উপদেষ্টা মোঃ মিজানুর রহমান অংশগ্রহণকরী অতিথি, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের আন্তরিক ধন্যবাদ জানান। এছাড়াও বনভোজন আয়োজনের সাথে জড়িত ব্যবসায় প্রশাসন বিভাগের সংগঠন এনইইউবি বিজনেস ক্লাবের সভাপতি সাইদ আব্দুল্লাহ হোসেন, সাধারণ সম্পাদক শাহ ফয়ছল আলী ইমনসহ ক্লাবের সকল সদস্যদের ও স্বেচ্ছাসবীদের ধন্যবাদ জানান।

শেয়ার করুন