ড. কামালের বক্তব্য আপত্তিকর, তিনি সীমা ছাড়িয়ে গেছেন : কাদের

সিলেটের সকাল ডেস্ক ।। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঐক্যফ্রন্টের সভায় ড. কামাল হোসেন যে বক্তব্য দিয়েছেন, তাকে আপত্তিকর ও রাস্তার ভাষা বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু নির্মাণ এবং পুরোনো তিনটি সেতুর পুনর্বাসন প্রকল্পের উদ্বোধন উপলক্ষে রোববার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনাঘাট এলাকায় আয়োজিত অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

‘ড. কামাল সীমা ছাড়িয়ে গেছেন’- মন্তব্য করেন সরকারের সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের আরও বলেন, ‘ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন ওই সভায় ‘সরকারকে লাথি মেরে উচ্ছেদ করবে’ বলে যে বক্তব্য দিয়েছেন, তা গণতান্ত্রিক ভাষা হতে পারে না। এটা রাস্তার ভাষা। তাঁর মতো ব্যক্তি কী করে এমন রাস্তার ভাষায় কথা বলেন? তিনি সীমা ছাড়িয়ে গেছেন।

ওবায়দুল কাদের বলেন, দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনার অংশ হিসেবে কাঁচপুর, মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু জাপানের সহায়তায় আধুনিক ও যুগোপযোগী করে চার লেনে নির্মাণ করা হয়েছে। জাপানি কোম্পানি জাইকা আজ সেতু তিনটি হস্তান্তর করল।

সেতু তিনটির কাজ নির্ধারিত সময়ের ছয় মাস আগে সম্পন্ন করায় ১ হাজার ৩৮৮ কোটি টাকা ব্যয় কম হয়েছে। এ জন্য জাপান সরকারের প্রতি ধন্যবাদ জানান তিনি।

শেয়ার করুন