ছিনতাইকারীর ছুরিকাঘাতে শাবি শিক্ষার্থী আহত, প্রতিবাদে বিক্ষোভ

শাবিপ্রবি প্রতিনিধি ।। সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোফাজ্জল হোসাইন টিপুকে ছিনতাইকারীর ছুরিকাঘাত আহত হয়েছেন। এর প্রতিবাদে মঙ্গলবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন করেছেন বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে সাধারণ শিক্ষার্থীরা মানববন্ধন করে। পরে একটি বিক্ষোভ মিছিল বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে একই স্থানে ফিরে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তারা বলেন, এমন ঘটনার পুনরাবৃত্তি আর যাতে না ঘটে।যারা নিরাপত্তার দায়িত্বে আছেন তাদের দৃষ্টি আকর্ষণ করছি। বিভিন্ন সময় যে প্রশাসন তাদের কর্তব্য পালনে অবহেলা করে তা আমরা দেখিয়ে দেয়ার জন্য এই প্রতিবাদী মিছিল ও মানববন্ধনের আয়োজন করেছি। আর আমাদের শিক্ষার্থীরা দেশের যেকোনো জায়গায় হামলার শিকার হলে আমরা সকলে তার প্রতিবাদ করবো।

জানা যায়, সোমবার রাত ৮টার দিকে সিলেট নগরীর কাজীর বাজার ব্রীজ সংলগ্ন জিতুমিয়ার পয়েন্টে টিউশনি থেকে ফেরার সময় ছিনতাইকারীর ছুরির আঘাতের শিকার হন টিপু। ছিনতাইকারীরা টিপুর ফোন হাতিয়ে নিতে গেলে সে বাধা দেয়। এক পর্যায়ে ছিনতাইকারী তার দুই পায়ে ও হাতে ছুরিকাঘাত করে।

ছিনতাইকারীর ছুরির আঘাতে তার দুই পায়ের ও হাতের বেশ কিছু অংশে মাংস উঠে যায় ও অবচেতন অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর দুই পায়ে মোট ৬ টি সেলাই দেয়া হয়।

শেয়ার করুন