ক্যান্সারের কাছে হার মানলেন রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের চিকিৎসক ডা: রুমানা ইসলাম

ডা: রুমানা ইসলাম

সিলেটের সকাল রিপোর্ট ॥ ক্যান্সারের কাছে হার মানলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের অবস এন্ড গাইনী বিভাগের সহযোগী অধ্যাপক ডাঃ রুমানা ইসলাম। বৃহস্পতিবার বিকাল ৫টায় ঢাকা সেনানিবাসস্থ সম্মিলিত সামরিক হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না—রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে দুরারোগ্য ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যকালে তিনি মা, স্বামী, এক ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমার জানাজার নামাজ শুক্রবার বাদ জুম্মা মরহুমার পৈতৃক নিবাস সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বাউসী গ্রামে অনুষ্ঠিত হবার কথা।
ডাঃ রুমানা ইসলাম বাংলাদেশ সশস্ত্র বাহিনীর প্রাক্তন কনসালটেন্ট সার্জন এবং জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ মেজর জেনারেল (অবঃ) অধ্যাপক ডা. মো: নাজমুল ইসলামের কন্যা। তাঁর (ডা: রুমানা) স্বামী লেঃ কর্নেল ডাঃ সোহেল আহমেদ ঢাকা সেনানিবাসস্থ সম্মিলিত সামরিক হাসপাতালের সার্জারী বিভাগে কর্মরত।
দানবীর ড. রাগীব আলীর শোক ॥ ডাঃ রুমানা ইসলামের অকাল মৃত্যুতে জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী এবং কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডা. মো: আবেদ হোসেন কলেজ ও হাসপাতালের সর্বস্তরের শিক্ষক, চিকিৎসক ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।
এক শোক বার্তায় তারা পরম করুণাময়ের নিকট মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন