ওসমানীনগরে ডাকাতি মামলার দুই আসামী গ্রেপ্তার

ওসমানীনগর (সিলেট) প্রতিনিধি ॥ সিলেটের ওসমানীনগরে ডাকাতি মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা-পুলিশ। শুক্রবার দিবাগত রাতে বিশ্বনাথ থানার লামাকাজী এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো ওসমানীনগর উপজেলার হাজীপুর গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র আনোর আলী প্রকাশিত আনহার আলী এবং মৌলভীবাজার জেলার বড়হাট গ্রামের আলকাছ মিয়ার পুত্র মিছলু মিয়া। এ সময় আনোর আলীর কাছ থেকে একটি মুখোশ ও কালো জ্যাকেট উদ্ধার করা হয়।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাঈন উদ্দিনের নেতৃত্বে অভিযানে ছিলেন এসআই মনিরুল ইসলাম, এসআই স্বাধীন চন্দ্র তালুকদার, এএসআই পলাশ চন্দ্র।

পুলিশ জানায়, আনোর আলী প্রকাশিত আনহার আলী সিলেটসহ বিভিন্ন এলাকা থেকে প্রাইভেটকার চুরি করে এনে রং পরিবর্তনের মাধ্যমে ডাকাতি, মাদক আনা-নেয়াসহ বিভিন্ন অপরাধমূলক কাজে ব্যবহার করেন। আনোর মিয়া ও মিছলু মিয়া বুরুঙ্গা ইউপির সাবেক চেয়ারম্যান মখদ্দুছ আলীর বাড়িতে ডাকাতির ঘটনায় গত ৩০ জানুয়ারি দায়েরকৃত মামলার তালিকাভূক্ত আসামী।

ওসমানীনগর থানার ওসি (তদন্ত) এসএম মাঈন উদ্দিন বলেন, ‘আসামীদের শনিবার দুপুরে সিলেটের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আনহার আলী প্রাইভেটকার চুরি, ডাকাতিসহ নানা অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মামলা রয়েছে। মিছলু মিয়া হচ্ছে আনোর মিয়ার অন্যতম সহযোগী।’

শেয়ার করুন