সিলেটস্থ আটগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের অভিষেক অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটস্থ আটগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদ, শাল­া, সুনামগঞ্জ এর অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ একটি হোটেলের সম্মেলনকক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন শাল­া উপজেলা পরিষদের চেয়ারম্যান চৌধুরী আব্দুল­াহ আল মাহমুদ (আল-আমিন চৌধুরী)। এসময় তিনি বলেন, বাংলাদেশকে এগিয়ে নিয়ে তরুণ সমাজকে শিক্ষিত ও দক্ষ করে গড়ে তোলতে হবে। পর্যাপ্ত সুযোগ পেলে তারাই আলোকিত হয়ে সমাজ ও দেশকে আলোকিত করবে। সিলেটস্থ শাল­া উপজেলার আটগাঁও ইউনিয়নের শিক্ষার্থীদের সংগঠন আটগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদ মানবতার কল্যাণে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এছাড়া সিলেটে অবস্থানরত আটগাঁও ইউনিয়নের শিক্ষার্থীদের সকল ধরনের সহযোগিতা করে যেতে সংগঠনের প্রতি অনুরোধ জানান। এক্ষেত্রে প্রয়োজনে সাধ্যমতো সব ধরনের সহযোগিতা করে যাবেন বলে অঙ্গীকার করেন তিনি।
গ্রীণ বাংলা ফুড প্রোডাক্টসের পরিচালক এস.এম. শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাল­া উপজেলার আটগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম আজাদ, রাগীব-রাবেয়া স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ এ.কে.এম. ছিফত আলী, রাগীব-রাবেয়া ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক নুরুল আমিন, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মো. আতিকুর রহমান, পপুলার এমবিসিএস লিমিটেডের এমডি শংকর চন্দ্র দাস, ঢাকা দক্ষিণ সরকারি কলেজের প্রভাষক মনির আহমদ চৌধুরী, পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার ফেরদুল আলম, ঢাকা দক্ষিণ সরকারি কলেজের প্রভাষক জুলহাস আহমদ সুমন, আটগাঁও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মামুন আল কাওসার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আটগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি মো. মিসবাহ উদ্দিন আব্দুল­াহ।
আটগাঁও ইউনিয়ন ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক তাজিম উদ্দিন খান ও ফাহমিদা খান ঊর্মির যৌথ পরিচালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন মো. তোফাজ্জল হোসেন, মো. জাহাঙ্গীর আলম লিমন, সুমন সরকার বাপ্পা, মো. মহমিন মিয়া, আবু হুরায়রা রুবেল, তোফায়েল আহমদ সুমন, শাহ সাব্বির অন্তর, শাহরিয়ার রোমান, ইয়াহিয়া, শানু সরকার, এন.এস. নিউটন, শহীদুজ্জামান, টিপু দাস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আহমদ সাদিক মাসুম ও গীতা পাঠ করেন অপূর্ব সরকার।

শেয়ার করুন