শাহজালাল আইসিটি কিন্ডারগার্টেন স্কুলে মিলনমেলা

 

বক্তব্য রাখছেন সাবেক এমপি মকসুদ ইবনে আজিজ লামা

সিলেটের সকাল রিপোর্ট ॥ সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য, রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা মকসুদ ইবনে আজিজ লামা বলেছেন, দেশকে এগিয়ে নিতে শিক্ষার কোন বিকল্প নেই। শিক্ষার মাধ্যমে বিশ্বের যেকোন দেশে নেতৃত্ব দেয়া যায়।
বৃহস্পতিবার সিলেট নগরীর তালতলাস্থ শাহজালাল আইসিটি কিন্ডারগার্টেন এন্ড হাইস্কুলের নবীন বরণ, বার্ষিক পরীক্ষার পুরস্কার বিতরণ ও পিইসি, জেএসসি কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। তিনি স্কুলের স্থায়ী ক্যাম্পাস প্রতিষ্ঠায় সহযোগিতার আশ^াস প্রদান করেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি হাজী মোঃ জামাল আহমদ এর সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক মতিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সিনিয়র সহ সভাপতি মোঃ দুলাল হোসেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি ও সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সহ সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল্লাহ আল-হেলাল, কোষাধ্যক্ষ ডাঃ এম.এস.আর জাহিদ, শিক্ষা উপ-কমিটির সদস্য ওয়াহিদুর রব, সদস্য হাফিজ শরীফ আহমদ, নজরুল ইসলাম, পরিচালক শফিউল আলম শফিক, আব্দুন নূর প্রমুখ। নবীনবরণ অনুষ্ঠান শেষে বার্ষিক পরীক্ষায় প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারী ও পিইসি, জেএসসি পরীক্ষায় উত্তীর্ণ ‘এ’ প্লাস প্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

শেয়ার করুন