‘মেধা, শ্রম ও দায়িত্ববোধের সমন্বয় ঘটিয়ে সিলেট অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন সম্ভব’

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের নির্বাহী পরিচালক কাজী এনায়েত হোসেন বলেছেন, ‘দেশ আমাদের সবার, এটা যদি আমরা হৃদয়ে লালন ও পালন করতে পারি, তবে দেশের উন্নয়নে আমরা ভূমিকা রাখতে পারবো। সবার মেধা, শ্রম ও দায়িত্ববোধের সমন্বয় ঘটিয়ে সিলেট অঞ্চলের অর্থনৈতিক উন্নয়ন সম্ভব এবং এটাই আমার লক্ষ্য। ’

ব্যাংক অফিসার্স ক্লাবের উপদেষ্টা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের নির্বাহী পরিচালক জনাব কাজী এনায়েত হোসেন-এর সিলেট অফিসে যোগদান উপলক্ষে আয়োজিত সংবর্ধনার জবাবে তিনি একথা বলেন।

ব্যাংক অফিসার্স ক্লাব সিলেট-এর সভাপতি সৈয়দ গোলাম ফারুকের সভাপতিত্বে ও অফিসার্স ক্লাবের সাহিত্য সম্পাদক আর কে এম মোস্তাক চৌধূরী ও সহ ধর্ম বিষয়ক সম্পাদক নুরুল আম্বিয়া চৌধূরীর যৌথ পরিচালনায় গত মঙ্গলবার রাতে বাংলাদেশ ব্যাংকের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেটের মহাব্যবস্থাপক মো. আবুল কালাম ও মাকসুদা বেগম।

এছাড়া ব্যাংক অফিসার্স ক্লাবের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেটের মহাব্যবস্থাপক খালেদ হোসেন, বাংলাদেশ ব্যাংকের উপমহাব্যবস্থাপক খালেদ আহমদ, ইসলামি ব্যাংক লিমিটেডের এসভিপি মো. মনিরুল ইসলাম, এআইবিএল-এর এসভিপি জোনাল হেড ফজলুর রহমান, অগ্রণী ব্যাংক লিমিটেডের উপমহাব্যবস্থাপক মাহমুদ রেজা, এবি ব্যাংক এর এসভিপি আব্দুস সালাম, ট্রাস্ট ব্যাংকের ইভিপি মাসুদ চেীধুরী, মার্কেন্টাইল ব্যাংকের ভিপি দেব জ্যোতি মজুমদার, সন্দীপ কুমার রায় প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আল আরাফা ব্যাংকের এফএভিপি নুরুল আম্বিয়া চৌধূরী। অনুষ্ঠানের শুরুতে নবাগত নির্বাহী অফিসারকে ফুল দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন এবং স্বাগত বক্তব্য রাখেন ব্যাংক অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোজতবা রুম্মান চৌধূরী।

শেয়ার করুন