জিএসসি’র উদ্যোগে কুলাউড়া ও জুড়িতে শীতবস্ত্র বিতরণ

সিলেটের সকাল রিপোর্ট ॥ মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ি উপজেলার গরীব ও অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে। শুক্রবার বিকেলে কুলাউড়া উপজেলার জয়চন্ডী ইউনিয়নের গৌরিশংকর গ্রামে শতাধিক অসহায় লোকজনের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় জিএসসি ইউকের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফি সোহেল আহমেদ, ক্রীড়া সম্পাদক আব্দুল মালেক কুটি, জিএসসির মৌলভীবাজার জেলা সহ-সভাপতি বকসি ইকবাল আহমদ, সমাজসেবী ও রাজনীতিবিদ বদরুজ্জামান সজল, মৌলভীবাজার প্রেসক্লাবের সহ-সভাপতি সৈয়দ মহসিন পারভেজ, দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার মুনশী ইকবাল, মৌলভীবাজার ইমজার সহ-সভাপতি এমএ হামিদ, এডভোকেট সেকুল ইসলাম তালুকদার, বাংলার দিনের স্টাফ রিপোর্টার জাকির হোসেন, ও চ্যানেল এস ইউকের ক্যামেরাপার্সন মাহমুদুর রহমান মিলন, সিলেট ভিউর নিজস্ব প্রতিবেদক ওমর ফারুক নাঈম প্রমুখ ছাড়াও স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে জুড়ি উপজেলার ভুয়াইবাজারে শতাধিক শীতার্তের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। এ সময় জায়ফরনগর ইউনিয়নের কমিউনিটি ক্লিনিকগুলোতেও শীতবস্ত্র প্রদান করা হয়। এসময় স্থানীয় ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।

কম্বল প্রদানকালে জিএসসি ইউকে নেতারা সংশ্লিষ্ট সকলের কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামীতে তাদের সকল কার্যক্রমে চালিয়ে যেতে সবার সহযোগিতা চান।

শেয়ার করুন