চুনারুঘাটে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু, গ্রেফতার ২

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দিমাগুরুন্ডা গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ইউনুছ আলী (৩৫) মারা গেছেন। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার দিবাগত রাত সাড়ে ১২টায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পেশায় অটোরিকশাচালক ইউনুছ দিমাগুরুন্ডা গ্রামের কিতাব আলীর ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চলাচলের একটি রাস্তাকে কেন্দ্র করে গত ৭ জানুয়ারি বিকেলে দিমাগুরুন্ডা গ্রামের ইউনুছ আলী এবং নুরুল হকের লোকজনের মধ্যে সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর ইউনুছ আলীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিনগত রাতে তিনি মারা যান। এ ঘটনায় ইউনুছ আলীর পক্ষের আব্দুল ওয়াহেদ খান সেনা মিয়া বাদী হয়ে ১০ জনকে আসামি করে চুনারুঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার আসামি ওই গ্রামের মৃত আব্দুল গনির দুই ছেলে আব্দুল জলিল প্রকাশ কমলা মিয়া (৭০) ও তার ভাই আব্দুল হাইকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ।

চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজমুল হক জানান, মরদেহের ময়নাতদন্ত শেষ হয়েছে। এ ঘটনায় গ্রেফতার দুই আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে।

শেয়ার করুন