ঘিরে রাখা বাড়ি থেকে আটক নারী ‘নব্য জেএমবি’ সদস্যর স্ত্রী

ছবি সংগৃহিত

সিলেটের সকাল ডেস্ক :: সাভারের আশুলিয়ার গকুল নগর এলাকায় জঙ্গি সন্দেহে ঘিরে রাখা একটি দুই তলা ভবন থেকে শাইলা শারমীন (২৫) নামে এক নারীকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। তিনি নব্য জেএমবির আইটি সদস্য তানভীরের স্ত্রী বলে জানা গেছে।

সোমবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা জেলা পুলিশ সুপার (এসপি) মারুফ হোসেন সরদার এ তথ্য জানান। তিনি জানান, ‘বগুড়া পুলিশের সহায়তায় গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা এই বাড়িটির সন্ধান পান যে এখানে নব্য জেএমবির সদস্যরা তাদের কার্যক্রম চালাচ্ছে।’

‘পরে আজ বিকেল থেকে অভিযান চালিয়ে নব্য জেএমবির সদস্য তানভীরের স্ত্রী শাইলা শারমীনকে আটক করা হয়। সেই সঙ্গে বাসায় তল্লাশি করে আমরা কিছু পেট্রোল বোমা, সংক্রিয় কিছু সরঞ্জামাদি, খেলনা পিস্তলসহ দূর থেকে হামলা চালানোর মত সরঞ্জামাদি পাওয়া গেছে।’-বলেও জানান তিনি।

এর আগে, বিকেল ৫টা থেকে গকুল নগর বাজারের পাশে প্রবাসী আক্তার হোসেনের বাড়িটি ঘিরে রাখা হয়। দুই বছর ধরে দুই তলা এই বাড়িটি নির্মাণ করা হয়েছে। জানুয়ারির প্রথম দিকে তানভীর ও শাইলা দম্পতি এই বাড়িটি ভাড়া নেন।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইনস্টিটিউট অব ইনফরমেশন টেকনলজি (আই আই টি) বিভাগের শিক্ষার্থী তানভীর নব্য জেএমবির আইটি সদস্য। তাকে ধরতে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন