কানাইঘাট প্রেসক্লাবের নবগঠিত কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট প্রেসক্লাবের নবগঠিত কার্যনির্বাহী কমিটির শপথ গ্রহন ও প্রথম সভা মঙ্গলবার বিকেল ৪টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি রোটারিয়ান শাহজাহান সেলিম বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিনের পরিচালনায় সভার শুরুতে ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথবাক্য পাঠ করান ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক সিলেট বানীর নির্বাহী সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি এমএ হান্নান।

এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সাবেক কার্যনিবার্হী কমিটির সদস্য ও সিলেট প্রেসক্লাব সদস্য কাওছার আহমদ। শপথ গ্রহণ পরবর্তী ক্লাবের কার্যনির্বাহী কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়। সভায় সকল মহলের ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে প্রেসক্লাবের উন্নয়ন মূলক কার্যক্রম এগিয়ে নেওয়ার লক্ষ্যে শিগগিরই সিলেট-৫ আসনের সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদারের সদয় সম্মতিক্রমে এবং তার উপস্থিতিতে ক্লাবের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠান সম্পন্ন করার জন্য সভায় বিভিন্ন সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া আগামী ৮ ফেব্রুয়ারি ক্লাবের সকল সদস্যদের নিয়ে ফ্যামেলি ডে উদযাপন এবং ক্লাবের নতুন ভবন নির্মানের লক্ষ্যে সমাজ হিতৈষী ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, প্রবাসী, ব্যবসায়ী সহ শুভাকাঙ্খীদের কাছ থেকে ফান্ড সংগ্রহের সিদ্ধান্ত নেওয়া হয় সভায়। শপথ গ্রহণ ও কার্যনির্বাহী কমিটির সভায় উপস্থিত ছিলেন- ক্লাবের সহ সভাপতি মাস্টার এখলাছুর রহমান, আব্দুন নূর, সহ-সম্পাদক মাহবুবুর রশিদ, কোষাধ্যক্ষ মিছবাহুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক মুমিন রশিদ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শাহিন আহমদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আমিনুল ইসলাম, কার্যনির্বাহী কমিটির সদস্য আলা উদ্দিন, সুজন চন্দ অনুপ, সদস্য তাওহীদুল ইসলাম।

এর আগে ক্লাব নেতৃবৃন্দ বিশিষ্ট আলেমেদ্বীন কানাইঘাট দারুল উলূম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আল্লামা মুশাহিদ বায়মপুরী (র.) কবর জিয়ারত করেন। এ সময় মাদ্রাসার নায়েবে মুহতামিম আল্লামা আলিম উদ্দিন দূলর্ভপুরী সহ মাদ্রাসার শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন