‘আ.লীগ ধর্মীয় মূলবোধে বিশ্বাসী বলেই শেখ হাসিনা ক্বওমী মাদ্রাসাকে স্বীকৃতি দিয়েছেন’

কানাইঘাট প্রতিনিধি :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেছেন, ‘বর্তমান সরকার ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে অত্যন্ত আন্তরিক। আর আওয়ামী লীগ ধর্মীয় মূলবোধকে বিশ্বাস করে বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা কওমী মাদ্রাসা শিক্ষাকে স্বীকৃতিসহ আলিম উলামাদের সম্মান দিয়ে আসছেন।’

বুধবার বিকেলে কানাইঘাটের লক্ষীপ্রসাদ পূর্ব ইউপির মূলাগুল নেছারুল কোরআন হাফিজিয়া ইসলামিয়া ডাউকেরগুল মাদ্রাসার নতুন দ্বিতল ভবনের উদ্বোধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে সরকারের পাশাপাশি সমাজে ভিত্তশালী ও প্রবাসী সহ সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি মাওলানা নাঈম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির আহমদ, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সহ-সভাপতি জামাল উদ্দিন, জালালাবাদ এসোশিয়নের ইতালি শাখার সভাপতি অলিউদ্দিন শামীম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমদ, নাজমুল ইসলাম হারুন প্রমুখ।

এদিকে বিকেল সাড়ে ৪টায় মূলাগুল বাজারে জেলা পরিষদের অর্থায়নে এবং জেলা পরিষদের ১৫নং ওয়ার্ডের সদস্য আলমাছ উদ্দিনের সভাপতিত্বে এলাকায় দরিদ্র অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন নাসির উদ্দিন খান।

শেয়ার করুন