স্যার ফজলে হাসানের মৃত্যুতে জিএসসি ইউকের শোক

সুফী সুহেল আহমদ :: ব্র্যাকের প্রতিষ্ঠাতা ও ইমেরিটাস চেয়ার স্যার ফজলে হাসান আবেদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে নেতৃবৃন্দ বলেন, ‘ফজলে হাসান আবেদ ব্র্যাক প্রতিষ্ঠার মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নয়নে বিপুল অবদান রেখেছেন। দেশের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে।’

জিএসসি কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যরিস্টার আতাউর রহমান, সেক্রেটারি খসরু খান ও ট্রেজারার সালেহ আহমদ, জিএসসি সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, সাধারণ সম্পাদক ফজলুল করীম চৌধুরী ও ট্রেজারার সুফী সুহেল আহমদ, জিএসসি ইস্ট লন্ডন শাখার সভাপতি এম এ গফুর, সাধারণ সম্পাদক এম এ মালিক কুটি, ট্রেজারার আব্দুল নুর চৌধুরী, জিএসসি এসেক্স শাখার সাধারণ সম্পাদক আব্দুল হক আবু, ট্রেজারার গোলাম মোস্তফা এ শোক প্রকাশ করেন।

স্যার ফজলে হাসান আবেদ শুক্রবার রাত ৮টা ২৮ মিনিটে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি মারা যান। তিনি স্ত্রী, এক মেয়ে, এক ছেলে এবং তিন নাতি-নাতনি রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে স্যার ফজলে হাসান আবেদ অসুস্থ ছিলেন। তিনি ব্রেন টিউমারে আক্রান্ত অবস্থায় রাজধানীর অ্যাপোলো হাসপাতালে গত ২৮ নভেম্বর ভর্তি হন। সেখানেই তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

শেয়ার করুন