সিলেটের সাধারণ আনসার চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট বিভাগে ডিজিটাল প্রক্রিয়ার মাধ্যমে সাধারণ আনসারদের মৌলিক প্রশিক্ষণের জন্য প্রাথমিক বাছাই পর্বে নির্বাচিতদের চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার আখালিয়াস্থ সিলেট জেলা আনসার-গ্রাম প্রতিরক্ষা কার্যালয়ে লিখিত ও মৌখিক পরীক্ষার মাধ্যমে সিলেট, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলার প্রশিক্ষণার্থীদের চূড়ান্ত বাছাই অনুষ্ঠিত হয়।

চূড়ান্ত বাছাইয়ে আনসার-গ্রাম প্রতিরক্ষার সিলেট বিভাগের রেঞ্জ পরিচালক মো. রফিকুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ও সদর দপ্তরের প্রতিনিধি হিসেবে উপ-মহাপরিচালক (চলতি দায়িত্ব) মো. শাহবুদ্দিনের উপস্থিত ছিলেন।

চূড়ান্ত বাছাই কমিটিতে ছিলেন আনসার- গ্রাম প্রতিরক্ষার সিলেট ও সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট এনামুল খান, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট কমান্ড্যান্ট তানজিনা বিনতে এরশাদ, সুনামগঞ্জ জেলা সহকারী কমান্ড্যান্ট সুজন মিয়া, সিলেট বিভাগীয় সহকারী পরিচালক মশিউর রহমান মানিক, ধর্মপাশা উপজেলা উপজেলা আনসার-ভিডিপি কর্মকর্তা তৌহিদ মিয়া, ছাতকের তামিম আর জামান, জামালগঞ্জের ফয়ছল আহমদ চৌধুরী, বাহুবলের রানা বণিক, মাধবপুরের শুভাশিষ চক্রবর্তী, সহ আনসার-ভিডিপি’র কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, গত ২ ডিসেম্বর সোমবার আখালিয়াস্থ সিলেট জেলা আনসার-গ্রাম প্রতিরক্ষা কার্যালয়ে প্রাথমিক বাছাই পর্ব অনুষ্ঠিত হয়। চূড়ান্ত পর্বে উত্তীর্ণদের প্রশিক্ষণার্থীদের আগামী ১৮ জানুয়ারি ৭০ দিন মেয়াদী সাধারণ আনসার মৌলিক প্রশিক্ষণের জন্য গাজীপুর জেলার সফিপুরস্থ আনসার একাডেমিতে পাঠানো হবে।

শেয়ার করুন