শহরতরীর পীরেরগাঁওয়ে ‘আরিফুল হক চৌধুরী স্কুল এন্ড কলেজ’ ভিত্তিপ্রস্তর স্থাপন জানুয়ারিতে

ডেস্ক রিপোর্ট:সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, উন্নত রাষ্ট্র ও সমাজ গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। যে জাতি যত বেশি শিক্ষিত, সে জাতি তত উন্নত। তাই সর্ব ক্ষেত্রে শিক্ষাকে বেশি গুরুত্ব দিতে হবে।

তিনি শনিবার (৩০ নভেম্বর) রাতে শহরতরীর খাদিম নগর ইউনিয়নের পীরেরগাঁও এলাকায় প্রস্তাবিত আরিফুল হক চৌধুরী স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার লক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

খাদিম নগর ইউনিয়নের চেয়ারম্যান মো. দিলোয়ার হোসেনের সভাপতিত্বে মতবিনমিয় সভায় মেয়র আরিফুল হক চৌধুরী আরো বলেন, আগামী জানুয়ারিতেই এই প্রতিষ্ঠানের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে শিক্ষার আলোয় আলোকিত হবে এই এলাকা।

তিনি বলেন, বিশ্বায়নের এই যুগে শিক্ষায় তথ্য প্রযুক্তির প্রতিযোগিতা শুরু হয়েছে। মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তুলতে না পারলে শিক্ষার এই প্রতিযোগিতায় টিকে থাকা সম্ভব হবে না। তিনি প্রস্তাবিত আরিফুল হক চৌধুরী স্কুল এন্ড কলেজ একটি মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে এলাকার সকলকে সম্পৃক্ত হওয়ার আহবান জানান।
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এলাকার বিশিষ্ট মুরব্বি আব্দুল হাসিম, ইউপি মেম্বার দেলোয়ার হোসেন দিলু, নাজিম এমরান মেম্বার, সাদিকুর রহমান সাদিক সহ বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় স্থানিয় পীরেরগাঁও এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠার লক্ষে পীরেরগাঁও এলাকায় ৩ বিঘা জমি প্রতিষ্ঠানের নামে দান করেন।

শেয়ার করুন