র‌্যাবের পৃথক অভিযানে ইয়াবা উদ্ধার, তিন মাদক বিক্রেতাসহ আটক ৪

সিলেটের সকাল ডেস্ক :: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-১ (সিলেট ক্যাম্প), সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) ও সিপিসি-৩ (সুনামগঞ্জ ক্যাম্প) এর পৃথক অভিযানে তিন মাদক বিক্রেতা এবং এক চোরাকারবারীকে আট করা হয়েছে। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসব অভিযান পরিচালনা করা হয়। র‌্যাব-০৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া কর্মকর্তা মো. মনিরুজ্জামান এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞপ্তিতে তিনি জানান, র‌্যাব-৯ এর সিপিসি-০১ (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল নগরীর শাহজালাল (র:) মাজার দরগাহ গেইটের জাস রেস্টুরেন্টের সামনের রাস্তার উপর থেকে ১ হাজার ৮৭০ পিস ইয়াবাসহ সেবুল আহমেদ (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে আটক করে। তাকে এসএমপির কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

সিপিসি-৩, সুনামগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল লেঃ কমান্ডার ফয়সল আহমদ এর নেতৃত্বে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সমন্বয়ে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভরপুর থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে।

অভিযানে সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভরপুর থানাধীন লাতারগাও পয়েন্ট থেকে ৫০ বোতল বিদেশী মদসহ (অফির্সাস চয়েস) ০২ জন মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। গ্রেফতার মোঃ জাহাঙ্গীর আলম (৪৫) ও মোঃ ইসমাইল হোসেনকে (৫১) উদ্ধারকৃত মদসহ সুনামগঞ্জ জেলার বিশ^ম্ভরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে মৌলভীবাজার জেলার বড়লেখা থানা এলাকায় অবৈধ চোরাকারবারি বিরোধী গ্রেফতার অভিযান পরিচালনা করে।

অভিযানে মৌলভীবাজার জেলার বড়লেখা থানাধীন দাসের বাজারের সবজি হাটিস্থ গুদাম ঘরের ভিতর হতে দুই লক্ষ তিন হাজার শলাকা অবৈধ ভারতীয় পাতার বিড়ি’সহ ১ জন চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৯।

গ্রেফতার মাহফুজুর রহমান মারুফকে (১৮) মৌলভীবাজার জেলার বড়লেখা থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন