রোগীদের সেবা নিশ্চিত করতে হবে : এমপি সামাদ

দক্ষিণ সুরমা প্রতিনিধি :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য, বাণিজ্য ও ধর্ম মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী বলেছেন, ‘মানুষ চিকিৎসার জন্য চিকিৎসকের কাছে যান। চিকিৎসক যদি সেবার মন মানসিকতা নিয়ে রোগীর সেবা নিশ্চিত করেন তা হলে রোগী চিকিৎসকের জন্য দোয়া করেন। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের জনগণের চিকিৎসা ব্যবস্থা উন্নত করতে চিকিৎসক নিয়োগের পাশাপাশি সব ধরনের উদ্যোগ গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশ স্ব স্ব কর্মস্থলে চিৎসকরা অবস্থান করে চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে।’

সোমবার ফেঞ্চুগঞ্জ উপজেলা ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে ব্যবস্থাপনা কমিটি আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরও বলেন, ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। এতে অত্র এলাকার আরো বেশি রোগী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করতে পারছে। তিনি হাসপাতালের সমস্যাগুলো চিহ্নিত করে দ্রুত সমাধানের আশ^াস প্রদান করেন।

দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা ইয়াসমিনের সভাপতিত্বে এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কামরুজ্জামানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার এএসএম জাহিদুর রহমান, ব্যবস্থাপনা কমিটির সদস্য ডাঃ আফজাল হোসেন, ফয়জুল ইসলাম মানিক, আবু সাঈদ মিয়া, শহিদুজ্জামান, আকরাম হোসেন, সিরাজুল ইসলাম চৌধুরী, বিজন দেবনাথ প্রমুখ।

শেয়ার করুন