দক্ষিণ সুরমা থেকে ৭ ডাকাতি মামলার আসামি রশিদ গ্রেপ্তার

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেটের দক্ষিণ সুরমা থেকে সাত ডাকাতি মামলার আসামি রশিদ আহমদকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বিষয়টি নিশ্চিত করেন। জেলা ও মহানগরের বিভিন্ন থানায় দায়েরকৃত এসব মামলা নিয়ে পালিয়ে বেড়াচ্ছিল সে। তাকে জেলা পুলিশের জৈন্তাপুর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে মহানগর পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, রশিদের বিরুদ্ধে জেলা ও মহানগরের বিভিন্ন থানায় সাত মামলা রয়েছে। এগুলো হচ্ছে- (১) কানাইঘাট থানার মামলা নং- ০৬ তাং- ১৪/০২/২০১৮খ্রি: ধারা- ৩৯৯/৪০২ পেনাল কোড, (২) কানাইঘাট থানার মামলা নং- ০৮ তাং- ২২/০৭/২০০৯খ্রি: ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯(এ), (৩) কানাইঘাট থানার মামলা নং- ১১ তাং- ২৯/০৯/২০০৭খ্রি: ধারা- ৪৬১/৩৮১ পেনাল কোড, (৪) কানাইঘাট থানার মামলা নং- ১৬ তাং- ২৭/০৭/২০০৬খ্রি: ধারা-৩৭৯/৪১১ পেনাল কোড, (৫) কানাইঘাট থানার মামলা নং-১০ তাং- ১৪/০৩/২০১৬খ্রি: ধারা-আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ(দ্রুত বিচার) আইনের ৪/৫, (৬) এসএমপি,সিলেট এর শাহপরাণ(রহ:) থানার মামলা নং-০৪ তাং-০৭/০৫/২০১৮খ্রি: ধারা-আইন-শৃঙ্খলা বিঘœকারী অপরাধ(দ্রুত বিচার) আইনের ৪/৫ এবং (৭) জৈন্তাপুর থানার ২০ লক্ষ টাকা ডাকাতি মামলা নং- ০৩ তাং- ০৫/০৮/২০১৯খ্রি: ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড এর পলাতক আসামী (মামলাটি তদন্তাধীন আছে)।

শেয়ার করুন