জাকারিয়া সতর্ক করলেন ফলিক!

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটে সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ কর্মসূচির সাথে জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের কোন সম্পৃক্ততা নেই বলে জানিয়েছেন সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক। এজন্য তিনি জেলা সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক ইউনিয়নের (রেজি ৭০৭) সভাপতি মো. জাকারিয়াকে সংগঠন বিরোধী কার্যক্রম থেকে বিরত থাকার আহ্বানও জানিয়েছেন।

বুধবার এক বিবৃতিতে ফলিক বলেন, ‘নগরীর কোর্ট পয়েন্টে এক সভা চলাকালে অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. জাকারিয়া সিলেট জেলা পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদ ও ঐক্য পরিষদের বিভাগীয় কমিটির পদবি ব্যবহার করে বক্তব্য প্রদান করেছেন। প্রকৃতপক্ষে তার কর্মসূচির সাথে শ্রমিকদের অভিভাবক সংগঠন বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগীয় কমিটি ও জেলা কমিটির কোনো সম্পর্ক ও সম্পৃক্ততা নেই।’

‘ভবিষ্যতে নিজের নেতৃত্বাধীন কর্মসূচিতে শ্রমিকদের অভিভাবক এই দুই সংগঠনের নাম ব্যবহার না করতে জাকারিয়ার প্রতি আহ্বান জানান তিনি। একই সাথে ভবিষ্যতে সংগঠনের অনুমতি ছাড়া নিজস্ব কর্মসূচিতে সংগঠনের নাম ব্যবহার করলে সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, নগরীর কোর্ট পয়েন্টে ‘নগর এক্সপেস’এর যাত্রী ছাউনি নির্মাণ করতে বাধা দিচ্ছে সিএনজি শ্রমিকরা। এজন্য তারা সিটি মেয়রের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচিসহ মানববন্ধনও করছে। তাদের দাবি, মেয়র তাদের উচ্ছেদ করে ছাউনী নির্মাণ করছেন। তবে মেয়র আরিফ বলছেন, কাওকে উচ্ছেদ করছেন না তিনি। বরং, তারা ভুল বুঝে পরিস্থিতি অস্থিতিশীল করার চেষ্টা করছে।

শেয়ার করুন