গোয়াইনঘাটে বিভিন্ন মামলার ১৩ আসামি আটক

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে ৫ জুয়াড়িসহ অস্ত্র, খুন ও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ১৩ আসামিকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত ১২ ঘন্টার ব্যবধানে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে থানা পুলিশ সদস্যরা তাদের আটক করেন।

আটককৃতরা হলেন- উপজেলার নয়াগাঁও গ্রামের ইসকন্দর আলীর ছেলে অস্ত্র মামলার পলাতক আসামি জালাল মিয়া ও নয়াগাঙেরপার গ্রামের আব্দুল করিমের (গেদা মিয়া) ছেলে খুনের মামলার আসামি শফিক মিয়া। পরোয়ানাভুক্ত আসামিরা হল কাকুনাখাই গ্রামের খলিলুর রহমানের ছেলে আক্তার আলী, হুদপুর গ্রামের সমছুল হকের ছেলে বাবুল আহমদ, পূর্ব মহিষখেড় গ্রামের মাহমুদ আলীর ছেলে নজমুল, একই গ্রামের জমশেদ আলীর ছেলে বশির উদ্দিন, ছমির আলীর ছেলে আব্দুল হক ও সৈয়দ আলীর ছেলে আলকাছ মিয়া।

জুয়া খেলার দায়ে আটক ব্যক্তিরা হলেন, উপজেলার খুরদা গ্রামের হবিবুর রহমানের ছেলে বাবুল মিয়া, পাঁচপাড়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মুসা মিয়া, উপর দুমকা গ্রামের রহমত উল্ল্যাহর ছেলে আতাউর রহমান ও ঘোষগ্রামের ইয়াকুব আলীর ছেলে তছির আলী এবং একই গ্রামের আয়ুব আলীর ছেলে আব্দুল হামিদ।

পুলিশ জানায়, থানার সেকেন্ড অফিসার এস আই যীশু দত্ত ও এস আই আবুল হোসেনসহ থানা পুলিশের একাধিক টিম সঙ্গীয় ফোর্সদের নিয়ে শনিবার দুপুর থেকে মধ্যরাত পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করেন।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ জানান অস্ত্র, খুন ও বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্ত ৮ আসামিসহ ৫ জুয়াড়িকে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, সিলেটের পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সার্বিক নির্দেশনা ও তদারকিতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। গোয়াইনঘাট থানাকে মাদক, জুয়াসহ সব ধরণের অপরাধমুক্ত করতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন