ওসমানীনগরে দুর্বৃত্তদের হামলায় ৩ ব্যবসায়ী আহত

ওসমানীনগর প্রতিনিধি :: সিলেটের ওসমানীনগরে দুর্বৃত্তদের হামলায় ৩ ব্যবসায়ী আহত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার গোয়ালাবাজার- পূর্ব ব্রাহ্মণগ্রাম (স্কুল রোড) সড়কে ঘটনাটি ঘটে।

এসময় আহতদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে তাদের উদ্ধার করে সিলেটের নর্থইস্ট হাসপাতাল ও স্থানীয় চিকিৎসা কেন্দ্রে প্রেরণ করেন। তবে দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় পুলিশ তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিদর্শন করলেও কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

জানা যায়, উপজেলার পূর্বব্রাহ্মণগ্রামের বাসিন্দা গ্রামের পান্না দেব, পিন্টু দাশ, মান্না দেব গোয়ালাবাজার নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে প্রতিদিনের মত পায়ে হেটে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে ৫/৬জন দুর্বৃত্ত লোহার পাইপ ও ধারালো অস্ত্র নিয়ে গতিরোধ করে তাদের কাছে থাকা টাকা ও মোবাইল দাবী করে।

তারা এগুলো দিতে অস্বীকৃতি জানালে ছিনতাইকারীরা তাদের উপর চড়াও হয়। দুর্বৃত্তদের অস্ত্রের আঘাতে পান্না দেব, পিন্টু দাশ, মান্না দেব আহত হন। পিন্টু দাশ ও মান্না দেবের শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

ওসমানীনগর থানার ওসি রাশেদ মোবারক বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে লিখিত অভিযোগ পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন