‘উন্নয়নে বাধা হলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে’

সিলেটের সকাল ডেস্ক :: ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

রোববার বিকেলে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের জাতীয় সম্মেলন প্রস্তুতি অভ্যর্থনা উপ-কমিটির সভায় সভাপতির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ কথা জানান।

নাসিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। চক্রান্ত করে উন্নয়নের এ অগ্রগতি ব্যাহত করা যাবে না। কেউ কোনো ষড়যন্ত্র করে বর্তমান সরকারের উন্নয়ন ব্যাহত করার চেষ্টা করলে আইন-শৃঙ্খলা বাহিনী তার ব্যবস্থা নেবে। বিএনপি আদালত প্রাঙ্গণে নৈরাজ্য সৃষ্টি করে প্রমাণ করেছে তারা দেশের বিচার, আইনের শাসন, আইন-আদালত মানে না।

সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফম বাহাউদ্দিন নাছিম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মির্জা আজম, ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফী, ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তরের সভাপতি বজলুর রহমান প্রমুখ।

শেয়ার করুন