আলীয়া মাদ্রাসা মাঠে খন্ড খন্ড মিছিল আসছে

সিলেটের সকাল রিপোর্ট ॥ শুরুর অপেক্ষায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল সম্মেলনস্থলে প্রবেশ করছে। জেলা ও মহানগরের নেতারা তাদের স্বাগত জানাচ্ছেন।

সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে ১৪ বছর পর আজ সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। ঘোষণা করা হবে জেলা ও মহানগরের শীর্ষ নেতৃত্বের নাম। সম্মেলনস্থল সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে প্রস্তুত করা হয়েছে নৌকার আদলে মঞ্চ। এর দৈর্ঘ্য ৬০ ফুট এবং প্রস্থ ৩০ ফুট। এ মঞ্চে ২০০ আসন থাকবে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি সম্মেলন উদ্বোধন করবেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি, প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল-আলম হানিফ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী, সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।
সম্মেলনে সভাপতিত্ব করবেন জেলার ভারপ্রাপ্ত সভাপতি লুৎফুর রহমান। স্বাগত বক্তব্য দেবেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, পরিচালনা করবেন সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ।

আরও পড়ুন- সিলেট আ.লীগের সম্মেলন: নৈাকার আদলে মঞ্চ প্রস্তুত

‘আত্মপ্রচারকারীদের’ ভীড়ে ব্যতিক্রম জগলু চৌধুরী!

‘নির্বাচন’ না ‘সমঝোতা’র কমিটি!

শেয়ার করুন