আওয়ামী লীগের সম্মেলন উদ্বোধন করলেন ওবায়দুল কাদের

সিলেটের সকাল রিপোর্ট:: আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শুরু হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় জাতীয় সংঙ্গীত পরিবেশন ও জাতীয় এবং দলীয় পতাকা উত্তোলনে সম্মেলনের আনুষ্ঠানিকভাবে শুরু হয়।উদ্বোধন করেন দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

সভাপতিত্ব করছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অাছেন দলের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ এমপি; প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি; বিশেষ অতিথি হিসেবে আরো থাকবেন কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান,সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, অা.ফ.ম বাহাউদ্দিন নাসিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, কেন্দ্রীয় সদস্য অধ্যাপক মো. রফিকুর রহমান, পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ।

স্বাগত বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান; পরিচালনা করছেন সিলেট জেলার সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী ও মহানগরের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ। সম্মেলনে জেলা ও মহানগরের ডেলিগেট ছাড়াও হাজারের উপরে কাউন্সিলর উপস্থিত রয়েছেন।

আরও পড়ুন- সিলেট আ.লীগের সম্মেলন: নৈাকার আদলে মঞ্চ প্রস্তুত

‘আত্মপ্রচারকারীদের’ ভীড়ে ব্যতিক্রম জগলু চৌধুরী!

‘নির্বাচন’ না ‘সমঝোতা’র কমিটি!

আলীয়া মাদ্রাসা মাঠে খন্ড খন্ড মিছিল আসছে

শেয়ার করুন