সাংবাদিক মঞ্জুরের পিতার মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

সিলেটের সকাল ডেস্ক :: ইলেক্ট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (ইমজা) সিলেটের সাধারণ সম্পাদক, ইনডিপেনডেন্ট টেলিভিশন ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সিলেট ব্যুরো প্রধান মঞ্জুর আহমদের পিতা ওসমানীনগরের রাইকদাড়া জামে মসজিদের সাবেক মোতাওয়াল্লী, বিশিষ্ট সমাজসেবী হাজী রফিক মিয়া মারা গেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় (বাংলাদেশ সময়) আমেরিকার নিউইয়র্কে নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে উনার বয়স হয়েছিল ৬৬ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, পাঁচ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘ দিন ধরে হৃদরোগ, ডায়াবেটিকসহ নানা জটিল রোগে ভুগছিলেন।

মরহুমের জানাজার নামাজ আজ নিউইয়র্ক সময় ১২টা ৩০ মিনিটে (বাদ যোহর) ব্রংকস পার্কচেস্টার জামে মসজিদে অনুষ্টিত হবে। পরে স্থানীয় কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হবে। এদিকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, সিলেট প্রেসক্লাব ও ইমজা।

শনিবার গণমাধ্যমে প্রেরিত এক শোক বার্তায় মেয়র আরিফুল হক চৌধুরী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবির ও সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি

ইমজার সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী ও সহসাধারণ সম্পাদক শ্যামানন্দ শ্যামল স্বাক্ষরিত এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

শেয়ার করুন