তিন দিনের সফরে সিলেটে আল্লামা আরশাদ মাদানী

সিলেটের সকাল রিপোর্ট :: দারুল উলুম দেওবন্দ ভারতের মুহাদ্দিস ও জমিয়তে উলামায়ে হিন্দের আমির আল্লামা হাফিজ সায়্যিদ আরশাদ মাদানী তিন দিনের সফরে সিলেট আসছেন। ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে দুপুর ১২টা ৪০ মিনিটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে তার।

সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী এ তথ্য জানান। তিনি জানান, ‘তিনদিন সিলেট অবস্থানকালে ব্যস্ত সময় পার করবেন আল্লামা আরশাদ মাদানী।’

তার সফরসূচির মধ্যে রয়েছে- বৃহস্পতিবার বাদ মাগরিব মখজনুল উলূম দারুল হাদিস (দ্বী-পাক্ষিক টাইটেল) মাদরাসা রাজারগাঁও এর এনামী জলসায় বয়ান এবং রাত ৯টায় জামিয়া মুহয়িসুন্নাহ মানিক কোনো হাওরতলা গোলাপগঞ্জ মাদরাসার বার্ষিক ইসলামী মাহফিলে অংশ নেবেন।

এছাড়া শুক্রবার জুম’আর নামাযের পূর্বে সিলেট নগরীর বন্দরবাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদে বয়ান এবং জুম’আর নামাজ পরবর্তী আন্ডারগ্রাউন্ডে পুরুষদের বায়াত, মাগরিবের নামাযের পর দরবস্ত আল-মনসুর মাদরাসায় বয়ান এবং ৯ নভেম্বর শনিবার সকাল সাড়ে ৮টায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সাবেক সভাপতি আল্লামা আব্দুল করিম শায়খে কৌড়িয়ার (রহঃ) বাসায় মদনী মঞ্জিল অবস্থান করবেন।

তার সিলেটের ৩ দিন ব্যাপী সফরকালে সকলের সহযোগিতা কামনা করছেন সিলেট ব্যবস্থাপনা কমিটির সভাপতি মাওলানা শায়খ আব্দুল খালিক চাক্তা, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা মুহসিন আহমদ ও বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুস্তাক আহমদ খান।

শেয়ার করুন