ঢাবিতে আন্তর্জাতিক সম্মেলনে এমইউ শিক্ষকদের গবেষণাপত্র পুরস্কৃত

সিলেটের সকাল ডেস্ক :: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত আন্তর্জাতিক সম্মেলনে ‘২য় সেরা গবেষণাপত্র’ মনোনীত হয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষকদের একটি গবেষণাপত্র। ‘৪র্থ ইন্টারন্যাশনাল কনফারেন্স অন বিজনেস অ্যান্ড ইকোনোমিকস’ শীর্ষক সম্মেলনের আয়োজন করে ঢাবির ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ।

শনিবার মেট্রোপলিটন ইউনিভার্সিটির জনসংযোগ শাখা এ তথ্য জানায়।

জনসংযোগ শাখা থেকে জানানো হয়, সম্মেলনে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া, সুইডেন, জাপান, তুরস্কসহ ১৪টি দেশের ৬৫টি গবেষণাপত্র উপস্থাপিত হয়। তন্মধ্যে মেট্রোপলিটন ইউনিভার্সিটির শিক্ষক ড. মো. মিজানুর রহমানের উপস্থাপিত ‘ডাজ অর্গানাইজেশনাল সাপোর্ট মডারেট দ্য রিলেশনশিপ বিটুইন ওয়ার্ক-ফ্যামিলি/ফ্যামিলি-ওয়ার্ক কনফ্লিক্ট অ্যান্ড ওয়েল-বিং অব প্রাইভেট ইউনিভার্সিটি একাডেমিশিয়ান?’ শীর্ষক গবেষণাপত্র ২য় সেরার মর্যাদা পায়।

এ গবেষণাপত্রের অন্যান্য গবেষকরা হলেন ড. মোহাম্মদ জামাল উদ্দিন, মো. সাইদুর রহমান ও ইকবাল হোসেন মোড়ল। গবেষণাপত্রটি ২য় সেরা হওয়ায় গবেষকদের ৪শ’ ডলার পুরস্কার এবং সনদপত্র দেওয়া হয়েছে।

এদিকে, এ গবেষকদের তাদের অর্জনের জন্য বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও উপাচার্য অধ্যাপক ড. মো. সালেহ উদ্দিন অভিনন্দন জানিয়েছেন।

শেয়ার করুন