টিকিটে বিশেষ মূল্যছাড় দিচ্ছে এমিরেটস!

সিলেটের সকাল ডেস্ক :: বাংলাদেশ থেকে বিদেশ গমনেচ্ছুদের জন্য টিকিটে বিশেষ মূল্যছাড় দিচ্ছে এমিরেটস্ এয়ারলাইন্স। চলতি মাসের ১৮ তারিখ পর্যন্ত টিকিট ক্রয়ে এ ছাড় পাবেন বাংলাদেশের যাত্রীরা। আর এ টিকিট দিয়ে ভ্রমণ করতে আগামী বছরের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ভ্রমণ করতে পারবেন তারা।

বাংলাদেশে এমিরেটসের এরিয়া ম্যানেজার সাঈদ আব্দুল্লা মিরান এই বিশেষ অফার ঘোষণা করে বলেন, “বাংলাদেশী গ্রাহকদের প্রতি আমাদের অঙ্গীকারের অংশ হিসেবে এই বিশেষ মূল্যছাড় প্রদান করা হচ্ছে, যাতে তারা তাদের প্রিয় গন্তব্যগুলোতে ভ্রমণে উৎসাহিত হন।”

এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন এমিরেটস। এতে বলা হয়েছে, বাংলাদেশ থেকে এমিরেটসের বিশ্বব্যাপী নেটওয়ার্কভূক্ত সকল গন্তব্যের জন্য এই অফারটি প্রযোজ্য হবে। অফারের আওতায় ইকোনমি ও বিজনেস শ্রেণীতে ১০ শতাংশ এবং প্রথম শ্রেণীতে ১৫ শতাংশ মূল্যছাড় পাওয়া যাবে।

ইকোনমি শ্রেণীতে সকল ট্যাক্সসহ লন্ডন হিথ্রো’র রিটার্ণ ভাড়া শুরু হবে ৭৬,১৯০ টাকা থেকে। নিউইয়র্কের ক্ষেত্রে ৮৬,৯৯৬ টাকা, রোমের ক্ষেত্রে ৬৬,৫৭৭ টাকা, কায়রোর ক্ষেত্রে ৬৫,২৭৬ টাকা এবং দুবাইয়ের ক্ষেত্রে ৫৫,৪৫০ টাকা ।

বিজনেস শ্রেণীতে সকল ট্যাক্সসহ লন্ডন হিথ্রো’র রিটার্ণ ভাড়া শুরু হবে ২৭৫,৪০০ টাকা থেকে। নিউইয়র্কের ক্ষেত্রে ৩২৯,৬০৬ টাকা, রোমের ক্ষেত্রে ২২৫,৬৩০ টাকা, কায়রোর ক্ষেত্রে ৩৪১,৪৩০ টাকা এবং দুবাইয়ের ক্ষেত্রে ১০৩,৫৭২ টাকা ।

এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডসের সদস্যরা তাদের আর্জিত ‘মাইল’ এবং নগদ অর্থ সমন্বয় করে টিকিট ক্রয় করতে পারবেন। এর ফলে টিকিটের মূল্যে আরও সাশ্রয় হবে।

এই শীতকালে যারা দুবাই ভ্রমণ করবেন তাদের জন্য থাকবে অতিরিক্ত আরও বেশ কিছু সুবিধা। এমিরেটসের বোর্ডিং পাস প্রদর্শণ করে তারা সংযুক্ত আরব আমিরাতে ৫শ’টির অধিক রিটেইল শপ ও বিনোদন কেন্দ্রে বিশেষ মূল্যছাড় এবং ফিরতি যাত্রায় অতিরিক্ত ব্যাগেজ সুবিধা পাবেন।

এছাড়াও আগামী ২৬ ডিসেম্বর, ২০১৯ থেকে ১ ফেব্রুয়ারী ২০২০ পর্যন্ত দুবাইয়ে আরও বৃহত্তর পরিসরে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বব্যাপী পরিচিত দুবাই শপিং ফেস্টিভাল ২০২০। ফেস্টিভাল চলাকালীন অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠান তাদের পণ্যের ওপর অভাবনীয় মূল্যছাড় অফার করবে।

ঢাকা, চট্টগ্রাম এবং সিলেটে অবস্থিত এমিরেটস অফিস অথবা ট্রাভেল এজেন্টদের কাছে টিকিট ক্রয় ও শর্তাবলি সম্পর্কে বিস্তারিত তথ্য পাওয়া যাবে। www.emirates.com/bd ওয়েব সাইটেও প্রয়োজনীয় সকল তথ্য সন্নিবেশিত করা হয়েছে।

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে দৈনিক ৩টি ফ্লাইট পরিচালনা করছে। এমিরেটস যাত্রীদের জন্য দুবাই থেকে বিশ্বের ১৫০টির অধিক গন্তব্যে রয়েছে সুবিধাজনক সংযোগ।

শেয়ার করুন