কেপিএল সিজন-১৩ এর নিলাম ২৯ নভেম্বর!

স্পোর্টস ডেস্ক : খাদিমপাড়া প্রিমিয়ার লীগ, কেপিএলের ১৩তম আসরকে সামনে রেখে গতকাল কেপিএল গভর্নিং কাউন্সিলের একটি গুরুত্বপূর্ণ বোর্ড সভা অনুষ্ঠিত হয়। কেপিএল গভর্নিং কাউন্সিলের সম্মানিত চেয়ারম্যান মোঃ সামাদ চৌধুরী এর সভাপতিত্বে ও কেপিএল গভর্নিং কাউন্সিলের সদস্যদের উপস্থিতিতে সভার কার্যক্রম শুরু হয়।

এতে আসন্ন কেপিএল-২০২০, সিজন-১৩ কে সামনে রেখে অনেকগুলো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আগামি ১০ নভেম্বর থেকে ২২ নভেম্বর ২০১৯ পর্যন্ত খাদিমপাড়া ১নং রোড-৯ রোডের মধ্যে খেলোয়াড়রা কেপিএলের খেলোয়াড় ফরম পূরণের সুযোগ পাবে। তবে বরাবরের মতো এবারও এস এস সি পরিক্ষার্থীরা কেপিএলের খেলোয়াড়র ফরম পূরণের কোন সুযোগ পাবে না। সভায় টুর্নামেন্টের টিম গঠনের জন্য নিলামের তারিখ ২৯শে নভেম্বর ২০১৯ এবং টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের তারিখ ৩রা জানুয়ারি ২০২০ রাখা হয়। এছাড়াও ছয় দলের আইকন খেলোয়াড়দের ও দলের অধিনায়কদের নাম প্রকাশ করা হয়।

১) জে এস টাইগার’স এর দলের অধিনায়ক: মোঃ জুবের আহমেদ এবং আইকন খেলোয়াড় : মোঃ আতিকুর রহমান ইজাজ।

২) এইচ পি চ্যালেঞ্জার’স এর দলের অধিনায়ক: মোঃ পাপলু হোসেন এবং আইকন খেলোয়াড় : মোঃ নুরুজ্জামান রিপন।

৩) টি এস ওয়ারিয়র’স এর দলের অধিনায়ক: মোঃ তানভির ইসলাম সুমন এবং আইকন খেলোয়াড়: মোঃ মাইনুদ্দিন রাহুল।

৪) কিলার টাইটান্স এর দলের অধিনায়ক: মোঃ আব্দুল আহাদ এবং আইকন খেলোয়াড় : মোঃ শাহরিয়ার রিজবি।

৫) টিম হিটার’স এর দলের অধিনায়ক: মোঃ জাবেদ আহমেদ এবং আইকন খেলোয়াড় : নয়ন আহমেদ।

৬) স্টাইক ফোর্স ইলেভেন এর দলের অধিনায়ক: মোঃ মহিউদ্দিন খাব্বাব এবং আইকন খেলোয়াড় : মোঃ কাওছার আহমেদ।

এবারের টুর্নামেন্টের টাইটেল স্পন্সর হিসেবে থাকবে সিলেটের স্পোর্টস ভিত্তিক স্বনামধন্য প্রতিষ্ঠান  “বি বি স্পোর্টস” এবং সহযোগী হিসেবে স্পন্সর পাশে থাকবে নিউ ফেন্সি গ্লাস হাউস ও আর.কে কর্পোরেশন।

শেয়ার করুন