১৫ বছর পর শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন

সভাপতি বেভূল ও সাধারণ সম্পাদক ইকবাল

মৌলভীবাজার প্রতিনিধি :: দীর্ঘ ১৫ বছর পর মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার আওয়ামী লীগের সম্মেলনের অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের পর সমঝোতার মাধ্যমে উপজেলা কমিটি গঠন করা হয়। নতুন কমিটিতে সভাপতি হয়েছেন অর্ধেন্দু কুমার দেব বেভূল ও সাধারন সম্পাদক শহীদ হোসেন ইকবাল।

রোববার সন্ধ্যায় পৌর শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি নেছার আহমদ এমপি। কমিটিতে আট জন সহ সভাপতি রাখা হয়েছে। তারা হলেন- মো. ইউছুফ আলী, এম এ মান্নান, জিল্লুল আনাম চৌধুরী, ইমরান আহমেদ চৌধুরী, স্বপন রায়, ডা: হরিপদ রায়, শমসের খাঁ ও বিজয় ব্যানার্জী।

এছাড়া যুগ্ন সাধারন সম্পাদক পদে শুভ দেব, আকরাম খাঁন ও এনাম আহমেদ চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক পদে আবু কাওছার লাভলু,  বেলায়েত হোসেন ও ছালিক আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক পদে শেখ উপরু মিয়া,  দপ্তর সম্পাদক পদে ফয়েজ আহমদকে নাম ঘোষণা করা হয়। তাছাড়া বীর মুক্তযোদ্ধা আছকির মিয়া, রণধীর কুমার দেব, আবু শহীদ আব্দুল্লাহ ও ড. উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপিকে কমিটিতে সম্মানীত সদস্য রাখা হয়েছে।

সম্মেলনে জাতীয় সংসদের অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিছবাহুর রহমান, কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুর রহমান, যুগ্ম সম্পাদক মোঃ কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধাপদ সজল ও অধ্যক্ষ সৈয়দ মানসুর হকসহ জেলা ও উপজেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন