সূর্যোদয় এতিম স্কুলে শিক্ষা উপকরণ বিতরণ ও বৃক্ষরোপন করেছে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাব

সিলেটের সকাল ডেস্ক :: অক্টোবর সেবা মাস ২০১৯ উপলক্ষে মাসব্যাপী বিভিন্ন সেবামূলক প্রজেক্ট বান্তবায়নের অংশ হিসেবে নগরীর চৌকিদেখীস্থ সূর্যোদয় এতিম স্কুলে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করেছে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাব।

রোববার বিকেলে স্কুলের এতিম শিক্ষার্থীদের হাতে বিভিন্ন শিক্ষা উপকরণ, নেইল কাটার ও উন্নতমানের খাবার তুলে দেন ক্লাব নেতৃবৃন্দ। পরে বিদ্যালয় প্রাঙ্গণে বিভিন্ন জাতের বৃক্ষরোপন করা হয়।

এসময় বক্তার বলেন, মানবতার সেবায় লায়ন্সরা বিশ্বব্যাপী কাজ করে যাচ্ছেন। কোনরকম স্বার্থ ছাড়াই মানুষের মৌলিক চাহিদা পূরণে তাদের এ কার্যক্রম নিঃসন্দেহে অত্যন্ত প্রশংসনীয়। বক্তারা আরো বলেন, সুন্দর আলোকিত সমাজ গড়তে শিশুদের শিক্ষার আলোয় আলোকিত করতে হবে। কোন শিশুই যাতে দারিদ্রতার কারনে স্কুল থেকে ঝড়ে পরে না সেজন্য সরকারের পাশাপাশি বিত্তবানদেরও আরো বেশি করে কাজ করা প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন গংগেশ চন্দ্র দাশ অ্যাডভোকেট, পিপি লায়ন সামসুল আলম খান এমজেএফ, ক্লাব সেক্রেটারি লায়ন ফয়েজ আহমদ চৌধুরী, পিপি লায়ন হারুন আল রশিদ এমজেএফ, পিপি লায়ন গৌতম লাল দত্ত, সূর্যোদয় এতিম স্কুলের প্রধান শিক্ষক মো. হাসান তাুলকদার সোহেল, সহকারি প্রধান শিক্ষক মৌলভী শহীদুল ইসলাম, সহকারী শিক্ষক আঁখি আলো, জেনি আক্তার ও আয়শা ফেরদৌস সুমি, সূর্যোদয় যুব সংঘের উপদেষ্ঠা কামরুজ্জামান চৌধুরী জাফর, সাধারণ সম্পাদক একে কামাল হোসেন, অর্থ সম্পাদক মো. আফজল হোসেন, দপ্তর সম্পাদক এএইচ রিপন, সহ-ধর্মবিষয়ক সম্পাদক হাফিজ ফয়সল আহমদ, প্রচার সম্পাদক মো. শহিদ আহমদ প্রমুখ।

এদিকে গত শনিবার (১৯ অক্টোবর) সকাল ১১টায় মানিকপীড় রোডস্থ লায়ন শিশু হাসপাতালে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের পক্ষ থেকে রোগীদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এসময় জেলা ৩১৫ (বি১) বাংলাদেশ জেলা গর্ভনর লায়ন নাসরিন আক্তার হেলেন এমজেএফ, ফার্স্ট ভাইস গভর্নর লায়ন দেওয়ান নাসিরুল হক, সেকেন্ড ভাইস গর্ভনর লায়ন শাহেনা রহমান এবং কুশিয়ারা লায়ন্স ক্লাবের সকল নেতৃবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন