সিলেট লায়ন্স ক্লাবের শিক্ষা উপকরণ বিতরণ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট লায়ন্স ক্লাবের মাসব্যাপি চলমান কর্মসূচীর অংশগ্রহণ হিসেবে কার্পেট বিতরণ, শিক্ষা উপকরণ, ডেন্টাল সামগ্রী ও উন্নত খাবার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ৯টায় শাহজালাল উপশহরস্থ তেররতন এলাকায় ‘দারুত তাহফীজ ওয়াত ত’লীম মাদ্রাসায় এগুলো বিতরণ করা হয়। বিতরণপূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় লায়ন্স ক্লাব সিলেটের প্রেসিডেন্ট লায়ন মো. আব্দুল হামিদের সভাপতিত্বে ও লায়ন ক্লাব সিলেটের সেক্রেটারী মো. মুহিতুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা ৩১৫ বি-১ এর প্রাক্তন জেলা গর্ভনর লায়ন ডা. আজিজুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- লায়ন্স ক্লাব আর্ন্তজাতিক মানের সেবা সংগঠন। বিশ্বের ২০০টির দেশে লায়নের সেবা কার্যক্রম চলছে। এই ক্লাবের পক্ষ থেকে গরীব, অহসহায় দুস্থদের কে সাহায্য করা হয়। যারা লেখাপাড়া করে তাদেরকে সাহায্য করা হয়। ঠিক একই ভাবে আজ আমরা এসেছি আপনাদের মাদ্রাসার ছাত্রদের সহযোগীতা করার জন্য।

তিনি বলেন, লায়ন্স ক্লাবে চক্ষু চিকিৎসা থেক শুরু করে বিভিন্ন রকম চিকিৎসা ডায়বেটিকস, ব্লাড প্রেসার এ চিকিৎসা গুলো দিয়ে তাকে। আমরা একটি শিশু হাসপাতাল করেছি গরীব শিশুদের জন্য সেখানে প্রতিদিন ১০০/১৫০ জন রোগীদের সল্প খরছে চিকিৎসা প্রদান করে তাকি।

এসয় উপস্থিত ছিলেন- লায়ন ডা. শামিমুর রহমান, লায়ন ডা. এম এ জামান চৌধুরী বাহার, লায়ন মাহবুুবল হক, লায়ন নুর আহমদ, লায়ন সৈয়দ এম এ কাইয়ুম, লায়ন ইমরান আহমদ, লায়ন ডা. সোলাইমান আহমদ, লায়ন আব্দুল­াহ আল মামুন শামন, লায়ন হুমায়ুন কবির প্রমুখ।

এসময় মাদ্রাসার পক্ষ থকে বক্তব্য রাখেন- মাদ্রাসার পরিচালক হাফিজ মাওলানা শরিফ আহমদ। বিতরণ শেষে দোয়া পরিচালনা করেন মাওলানা শাহ আব্দুস শহিদ।

শেয়ার করুন