সিলেট জেলা বিএনপির কমিটিতে অভিনন্দন উপজেলা ও পৌর বিএনপির

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটিকে অভিনন্দন জানিয়েছেন জেলার আওতাধীন সবকটি উপজেলা ও পৌর বিএনপি নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার এক বিবৃতিতে সিলেটের উপজেলা ও পৌর নেতৃবৃন্দ বলেন, ‘তারেক রহমানের নির্দেশনায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আমরা বিশ^াস করি এই কমিটির সমন্বয়ে জেলা বিএনপি ও সকল উপজেলা পৌর বিএনপির কার্যক্রম গতিশীল হবে। একই সাথে এই কমিটির নেতৃত্বে একটি সার্থক কাউন্সিল অনুষ্টিত হবে।’

বিবৃতি প্রদান করেন, সিলেট সদর উপজেলা বিএনপি সভাপতি আফরোজ মিয়া সাবেক চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক আবুল কাশেম, দক্ষিণ সুরমা উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক শামীম আহমদ, বালাগঞ্জ উপজেলা সিনিয়র সহ-সভাপতি সিরাজুজ্জামান খান ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, বিশ্বনাথ উপজেলা সভাপতি জালাল উদ্দিন চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক লিলু মিয়া চেয়ারম্যান, ওসমানীনগর উপজেলা সভাপতি সৈয়দ মোতাহির আলী ও সাধারণ সম্পাদক তাজ মো. ফখর উদ্দিন, বিয়ানীবাজার উপজেলা সভাপতি নজমুল হোসেন পুতুল ও সাধারণ সম্পাদক সিদ্দিক আহমদ, জৈন্তাপুর উপজেলা সভাপতি এনায়েত উল্লাহ ও সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ, গোয়াইনঘাট উপজেলা সভাপতি ওসমান গনি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা সভাপতি সুফিয়ানুল করিম চৌধুরী চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক তসলিম আহমদ নিহার, গোলাপগঞ্জ উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি ডা. আব্দুল গফুর ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান ফয়সল, কোম্পানীগঞ্জ উপজেলা সভাপতি হাজী শাহাব উদ্দিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আকবর, জকিগঞ্জ উপজেলা সভাপতি হেলাল আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক শফিকুর রহমান, কানাইঘাট উপজেলা সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক প্রভাষক ফরিদ আহমদ, বিয়ানীবাজার পৌর সভাপতি আবু নাসের পিন্টু ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান রুমেল, জকিগঞ্জ পৌর সভাপতি আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক আব্দুস শাকুর এবং কানাইঘাট পৌর সভাপতি শরীফুল হক ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান ডিপজল প্রমুখ।

শেয়ার করুন