সিলেট গৃহকর্মীকে নির্যাতনকারী সেই এসআই ক্লোজড

সিলেটের সকাল রিপোর্ট :: স্বর্ণের চেইন চুরির অপবাদে গৃহকর্মী শিশুকে নির্যাতনের অভিযোগে মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার এসআই জুবায়েদ খানকে ক্লোজড করা হয়েছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, পরিবারের সদস্যদের সামনে ‘বাসার স্বর্ণের চেই চুরি’র অজুহাতে মেয়েটিকে পেটানোর অভিযোগ উঠায় এসআই জুবায়েদ খানকে ক্লোজড করে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

এছাড়া ঘটনার তদন্তে মহানগর অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. এহসানকে দায়িত্ব দেয়া হয়েছে। তিনি তদন্ত প্রতিবেদন শিগগিরই জমা দেবেন বলেও জানান তিনি।

এদিকে, নির্যাতিতা শিশু এবং তার দুই ভাইকে সোমবার দুপুরে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালতে তাদের জামিন আবেদন করলে আদালত দুই ভাইয়ের জামিন মঞ্জুর করেন এবং শিশুটিকে নগরীর বাগবাড়িতে সমাজসেবা অধিদপ্তরের সেইফ হোমে হেফাজতে নেয়ারও নির্দেশ দেন বলে জানিয়েছেন তাদের আইনজীবী এডভোকেট কামাল হোসেন।

উল্লেখ্য, রোববার দুপুরে নগরীর সুবিদবাজার এক্সেল টাওয়ারের ৯ম তলায় (ফ্ল্যাট নম্বর-এ) চুরির অপবাদে মারধর করা হয় শেফালি বেগম (ছদ্ম নাম) নামের শিশুটিকে। এসময় তার মা এবং দুই ভাইকেও মারধর করা হয়। পরে মেয়েটির সাথে তার দুই ভাইকেও আটক করে নিয়ে আসা হয়েছে থানায়।

পুলিশ কর্তৃক শিশু ও মা নির্যাতনের ঘটনাটি ঘটেছে হোমিও চিকিৎসক ডা: সাবিহা সুলতানা ও ডাঃ মুসলিম আলীর নামের দম্পতির ফ্ল্যাটে। নির্যাতিত মেয়ে ও মায়ের পরিবারের এই অভিযোগ সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কতোয়ালী থানার এস আই জুবায়েদ খানের বিরুদ্ধে।

শেয়ার করুন