সিলেটে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের কর্মশালা অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপক পরিচালক (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহবুবুর রহমান বলেছেন, ব্যাংকের খেলাপী ঋণ কমিয়ে প্রকৃত আনসার-ভিডিপি সদস্যদের ঋণ বিতরণ করতে হবে। বিশেষ করে যারা প্রকল্প গ্রহণ করেছে এবং করছে তাদেরকে ঋণ দিয়ে প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে দেশের আর্থ সামাজিক উন্নয়নে অবদান রাখতে শাখা ব্যবস্থাপকদের আন্তরিক ভাবে কাজ করার আহবান জানান।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সিলেট বিভাগীয় কমিশনারের কার্যালয়ে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তা কর্মচারীদের কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

আনসার-ভিডিপি’র সিলেট বিভাগীয় রেঞ্জ পরিচালক মো. আব্দুস সামাদ এর সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের পরিচালনা বোর্ডের পরিচালক নিগার সুলতান কেয়া, আনসার-ভিডিপি’র পরিচালক ও সিলেট জেলা কমান্ড্যান্ট মো. ফখরুল আলম, সদর দপ্তরের উপ-পরিচালক (ওয়েলফেয়ার) স্টাফ অফিসার টু চেয়ারম্যান মো. ময়নুল ইসলাম পিএএম।

আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক দিরাই শাখার ব্যবস্থাপক সুলতান উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের প্রধান কার্যালয়ের এজিএম মো. সিব্বির আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংক সুনামগঞ্জ শাখার ব্যবস্থাপক আবু বকর সিকদার। পরে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এছাড়াও উক্ত কর্মশালায় সিলেট বিভাগের আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশ গ্রহণ করেন।

শেয়ার করুন