শুক্রবার ‘কথায়-গানে-তথ্যচিত্রে মইনুদ্দিন আহমদ জালাল স্মরণ’

সিলেটের সকাল ডেস্ক :: অকালপ্রয়াত যুবরাজনীতিবিদ এডভোকেট মইনুদ্দিন আহমদ জালালের ১ম মৃত্যুবার্ষিকী আগামীকাল ১৮ অক্টোবর (শুক্রবার)। এ উপলক্ষ্যে ওইদিন সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘কথায়-গানে-তথ্যচিত্রে মইনুদ্দিন আহমদ জালাল স্মরণ’।

শুক্রবার সকাল ১০টা থেকে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে শুরু হবে আলোকচিত্র প্রদর্শনী। দিনব্যাপী চলবে এই প্রদর্শনী। বিকেল ৪টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে স্মরণ সভা। এতে মুখ্য আলোচক হিসেবে অংশ নেবেন অঙ্গীকার বাংলাদেশের প্রধান পরিচালক, মুক্তিযোদ্ধা ও লেখক প্রকৌশলী মুহাম্মদ হিলালউদ্দিন (হিলাল ফয়েজী)।

এছাড়া বিকেলে একই স্থানে সংগীত ও কবিতা পরিবেশন করবে বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী ও সাংস্কৃতিক ইউনিয়ন, সিলেট। প্রদর্শিত হবে মইনুদ্দিন আহমদ জালালের ১ম মৃত্যুবার্ষিকী স্মারক-তথ্যচিত্র ‘দেখবো তোমারে ৃ’। এর আগে শুক্রবার বেলা ১১টায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার ধরাধরপুরে মইনুদ্দিন আহমদ জালালের কবরস্থানে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হবে।

মইনুদ্দিন আহমদ জালাল প্রথম মৃত্যুবার্ষিকী পালন কমিটি, সিলেট এর আহবায়ক ব্যারিস্টার মো.আরশ আলী অকালপ্রয়াত যুবনেতা জালালের স্মরণ অনুষ্টানে সকলের অংশ নেওয়ার আহবান জানিয়েছেন।

শেয়ার করুন