শাহজালাল সেতুতে থমকে গেছে গাড়ীর চাকা

সিলেটের সকাল রিপোর্ট :: সপ্তাহের শেষ কর্মদিবস বৃহস্পতিবার। এ কারণে নগরের সবকটি সড়কেই গাড়ীর চাপ একটু বেশি। তবে বিকেল থেকে শাহজালাল সেতু-১ হয়ে হুমায়ূনর চত্বরগামী সড়কে দেখা গেছে দীর্ঘ গাড়ীর সারি। এ সড়কে থমকে গেছে গাড়ীর চাকা।

সন্ধ্যা সাতটার দিকে সেতু এলাকা ঘুরে দেখা গেছে এমন চিত্র। দীর্ঘ যানজটে আটকে থেকে যাত্রীরা চরম ভোগান্তির শিকার হচ্ছেন। তবে শহরে প্রবেশের লেনে যানবাহনের সংখ্যা তুলনামূলক কম দেখা গেছে।

চালকরা বলছেন, কিনব্রীজ দিয়ে যান চলাচল বন্ধ থাকায় শাহজালাল সেতু-১ ও কাজিরবাজার সেতু দিয়ে সব যান নগরী থেকে বের হচ্ছে। একই সাথে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালের কাজ চলমান থাকায় হুমায়ুন চত্বর পর্যন্ত সড়কে বাস পার্কি করে রাখা হয়েছে। ফলে এমন দীর্ঘ যানজটের সৃষ্টি হচ্ছে এ সড়কে।

দক্ষিণ সুরমাগামী সিএনজি অটোরিক্সা চালক খোরশেদ আলম বলেন, “দীর্ঘ যানজটের কারণে রোজভিউ পয়েন্ট থেকে সেতু পার হয়ে ওপারে যেতে আধাঘন্টারও বেশি সময় লেগেছে তার।”

এদিকে দীর্ঘ যানজটে অসহ্য হয়ে অনেকে যানবাহন থেকে নেমে পায়ে হেঁটে গন্তব্যের উদ্দেশে রওনা হয়েছেন। আর যানজট নিরসনে ট্রাফিক পুলিশসহ স্বেচ্ছাসেবকদেরও কাজ করতে দেখা গেছে সেখানে।

শেয়ার করুন