ভারত পালানোর সময় শিশু ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি আটক

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের আসামপাড়া গ্রামের ছয় বছরের জনৈক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে ভারতে পালানোর সময় লিটন তালুকদার (৪০) নামের এক ধর্ষককে আটক করে পুলিশ। আটক লিটন তালুকদার উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের শান্তি নগর গ্রামের একাব্বর তালুকদারের ছেলে।

পুলিশ জানায়, লিটন আসাম পাড়া হাওরে তার আত্মীয়ের বাড়িতে ধান রোপণের জন্য সপ্তাহ পূর্বে আসে। এই সুবাদে এলাকার মানুষের সাথে তার পরিচয় হয়। সে এলাকার ছোট ছোট শিশুদের চকলেট ও আইসক্রিম প্রতিদিন দিয়ে আসছিলো। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার বেলা আড়াই টার দিকে চকলেট ও আইসক্রিম দেয়ার কথা বলে ৬ বছরের জনৈক শিশুকে আসাম পড়া হাওরের সিদল বিলের দিকে নিয়ে যায়। সে ঐ শিশুকে ধর্ষণ করে। বুধবার বিকেল তিনটায় ভারতে পালানোর সময় জাফলং তামাবিল এলাকা থেকে লিটন তালুকদারকে আটক করতে সক্ষম হয়।

এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন, ভারতে পালিয়ে যাওয়ার সময় জাফলং তামাবিল এলাকা থেকে লিটন তালুকদারকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার শিশুর পিতা বাদী গোয়াইনঘাট থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগটি রেকর্ড করা হয়েছে। একই সাথে ধর্ষণের স্বীকার শিশুটি বর্তমানে পুলিশের তত্বাবধানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন