নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি রাজু, সম্পাদক রাফি

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবি) নরসিংদী জেলা থেকে আগত শিক্ষার্থীদের নিয়ে আঞ্চলিক সংগঠন “নরসিংদী জেলা ছাত্র কল্যাণ সমিতি” এর নতুন কমিটি গঠিত হয়েছে। নব গঠিত কমিটির সভাপতি পদে জিইই বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন রাজু এবং সাধারণ সম্পাদক পদে সমাজবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাফায়েত উল্লাহ রাফিকে মনোনীত করা হয়েছে।

সোমবার বিকেলে বিশ্ববিদ্যালয় সেন্টারে অনুষ্ঠিত সাধারণ সভায় সংগঠনের সাবেক সিনিয়র সদস্য আরিফ হোসেন কেনেডি ৫২ সদস্যের এই কমিটি ঘোষণা করেন। এ-সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি সজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সাবেক সদস্য মাসুদ রানা প্রমুখ।

নব-গঠিত কমিটির অন্যান্য সদস্য হলেন সিনিয়র সহসভাপতি পদে আশিক মোহাম্মদ রানা, সহসভাপতি পদে মিনহাজ রাকিব ও ফেরদৌসী আক্তার মিতু, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. মোফাজ্জল হোসেন টিপু, ইসতিয়াক পাপ্পু, হাসান আহমেদ পরাগ, সাব্বির আহমেদ, তাসফিয়া তানহা, অপু পাল, নাইমুর রহমান মেহেদী, নাজির চৌধুরী, আশিকুর রহমান আকিব ও আতাউর রহমান কাজী এবং সাংগঠনিক সম্পাদক পদে আদির ফয়সাল রিফাত, তানসেন দেবনাথ, সারোয়ার হোসাইন, আসাদ মিয়া, আফসারা হোসাইন হিমা, সোহরাব উদ্দিন শরীর এবং অনিক সাহা। এছাড়াও আরও অনেক শিক্ষার্থী বিভিন্ন পদে দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন