জিন্দাবাজার সরকারি কিন্ডারগার্টেন বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সিলেটের সকাল ডেস্ক :: দেশ সেরা সরকারি প্রাথমিক বিদ্যালয় নগরীর জিন্দাবাজারস্থ সরকারি কিন্ডারগার্টেন প্রাথমিক বিদ্যালয়ে ‘স্মরণে ও শ্রদ্ধায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ’ কর্ণার উদ্বোধন করেছেন সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।

বৃহস্পতিবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের গুরুত্বপূর্ন তথ্য চিত্র সম্বলিত কর্ণার উদ্বোধন করেন এবং পরিদর্শন করেন। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা আক্তার চৌধুরী কর্ণারের বিভিন্ন দিক তুলে ধরেন।

বর্ণিল মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু কর্ণারের চমৎকার আয়োজন দেখে জেলা প্রশাসক প্রশংসা করেন এবং কোমলমতি শিক্ষার্থীরা এই কর্ণারের তথ্য চিত্র থেকে ভাষা আন্দোলন, মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে আরো বেশি জানতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডিসি শিক্ষা শারমিন সুলতানা, নির্বাহী মেজিস্ট্রেট উম্মে সালিক রুমাইয়া, জেলা প্রথমিক শিক্ষা অফিসার মো বায়েজিদ খান, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার রুমান মিয়া, সুভাষ চক্রবর্তী, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নাজনীন হোসেন, বিদ্যালয় অভিভাবক কমিটির সভাপতি ও ফটো জার্নালিস্ট সভাপতি মামুন হাসান।

উপস্থিত ছিলেন- বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা ছন্দা দাস, মালেকা আক্তার জাহান, ফাহমিদা পারভিন রুজি, কুমকুম ইয়াছমিন, রুমানা বেগম, সুলতান আহমদ, মৌরি দাস জুই ও ইভা ভৌমিক প্রমুখ।

শেয়ার করুন