ছাত্র মজলিস ওসমানীনগর থানা শাখা পুনর্গঠন

সিলেটের সকাল ডেস্ক :: ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলার অন্তর্ভুক্ত ওসমানীনগর উপজেলার উত্তর ও দক্ষিণ থানা শাখা পপুনর্গঠনের লক্ষে এক বার্ষিক সহযোগী সদস্য সমাবেশ গত শুক্রবার বিকালে স্থানীয় তাজপুর মজলিস মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

উত্তর শাখার সদ্য বিদায়ী সভাপতি শামছুল ইসলামের সভাপতিত্বে ও দক্ষিণ শাখার সভাপতি মোজাক্কির আহমদ নাজুর পরিচালনায় বার্ষিক সহযোগী সদস্য সমাবেশে প্রধান অতিথি ও নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত থেকে শাখা কমিটি পুনর্গঠন করেন সিলেট পশ্চিম জেলা সভাপতি ফখরুল ইসলাম।

উপস্থিত সহযোগী সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০১৯-২০ সেশনের জন্য দক্ষিণ শাখার সভাপতি পুনরায় নির্বাচিত হন মোজাক্কির আহমদ নাজু, সেক্রেটারি মনোনিত হন মুহাম্মদ আজমল হোসাইন। উত্তর শাখার সভাপতি নির্বাচিত হন হাফেজ শাকিল আহমদ ও সেক্রেটারি মনোনীত হন জালাল আহমদ।

সমাপনী অধিবেশনে দক্ষিণ শাখার নবনির্বাচিত সভাপতি মোজাক্কির আহমদ নাজুর সভাপতিত্বে ও উত্তর শাখার নবনির্বাচিত সভাপতি হাফেজ শাকিল আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা সেক্রেটারি মুহাম্মদ শাহাব উদ্দিন,খেলাফত মজলিস সিলেট জেলার সহ সাধারণ সম্পাদক ওলিউর রহমান।

ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলার বায়তুলমাল ও ছাত্র কল্যাণ সম্পাদক মুজাম্মিল আহমদ, অফিস ও প্রচার সম্পাদক ইমদাদুল হক ইমরান, প্রকাশনা ও পাঠাগার সম্পাদক মুহাম্মদ শামছুল ইসলাম, খেলাফত মজলিস ওসমানীনগর উপজেলা সহ সভাপতি মাওলানা জয়নাল আবেদীন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-রেজাউল করীম শাব্বির, মাহবুব আলম প্রমুখ।-বিজ্ঞপ্তি

শেয়ার করুন