কুশিয়ারা লায়ন্স ক্লাবের উদ্যোগে শিক্ষাসামগ্রী বিতরণ

সিলেটের সকাল ডেস্ক :: সিলেট শহরতলীর লাক্কাতুরা বাগানস্থ সাংস্কৃতিক বিদ্যালয় ঊষা’র শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাসামগ্রী ও নেইল কাটার বিতরণ করেছে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাব। এছাড়া শিক্ষার্থীদের নিরাপদ পানির জন্য একটি পানির ফিল্টার এবং বিদ্যালয় প্রাঙ্গণ ও আশপাশের বাড়িতে বনজ, ফলজসহ বিভিন্ন জাতের বৃক্ষরোপন করা হয়।

চলমান অক্টোবর সেবা মাস ২০১৯ উপলক্ষে ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে শুক্রবার এসকল কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট লায়ন গংগেশ চন্দ্র দাশ অ্যাডভোকেট, সেক্রেটারি লায়ন ফয়েজ আহমদ চৌধুরী রিপন, ট্রেজারার লায়ন মো. আসাদুল হক আসাদ, পিপি লায়ন সামসুল আলম খান, পিপি লায়ন হারুন আল রশিদ দিপু, পিপি লায়ন সাজ্জাদুর রহমান সুজ্জাদ, পিপি লায়ন গৌতম লাল দত্ত, পিপি লায়ন যীশু দেব, পিপি লায়ন রুহুল আমিন চৌধুরী, পিপি লায়ন মাসুম আহমদ, সাবেক সেক্রেটারি অজিত কুমার ভট্টাচার্য, সাংস্কৃতিক বিদ্যালয় ঊষা’র পরিচালক নিগাত সাদিয়া, শিক্ষক মাসুম খান ও মৌমিতা চক্রবর্তীসহ অনেকে।

এসময় নেতৃবৃন্দ বলেন বলেন, সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করলে ভালো ফলাফল আসবে। চা বাগানের শ্রমিকদের শিশুদের লেখাপড়ায় উৎসাহ ও স্বাস্থ সচেতন করে গড়ে তোলতে আমাদের এ কার্যক্রম।দারিদ্রমুক্ত একটি সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নকে সামনে রেখে সিলেট কুশিয়ারা লায়ন্স ক্লাব কাজ করছে। গরীব-অসহায় মানুষের কল্যাণে লায়ন্সদের মতো অন্যদের এগিয়ে আসা প্রয়োজন।

শেয়ার করুন