‘কমিউনিটি পুলিশিং ডে’ উপলক্ষে বিশ্বনাথে র‌্যালী-আলোচনা সভা

বিশ্বনাথ প্রতিনিধি :: ‘পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি’- এ স্লোগানে শনিবার সারাদেশে পালিত হয়েছে কমিউনিটি পুলিশিং ডে। এ উপলক্ষে সিলেটের বিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করা হয় বিকেলে উপজেলার নতুন বাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে র‌্যালি বের করা হয়।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসার সভাপতিত্বে ও এসআই দেবাশীষ শর্ম্মার পরিচালনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আরব শাহ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিরাজ মিয়া ও স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার পরিদর্শক (তদন্ত) রমা প্রসাদ চক্রবর্তী। এলাকার অপরাধ দমনে পুলিশকে সহযোগীতা করার আহবান করে সভায় বক্তারা বলেন, আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ, সুন্দর ও নিরাপদ সমাজ গড়ে দিতে হলে পুলিশ ও জনতা ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কোন ধরণের গুজবে কান না দিয়ে স্পর্শকাতর বিষয়গুলো সম্পর্কে সাথে সাথে আইন-শৃংখলা বহিনীর সদস্যদের অবহিত করলে এলাকায় কোন ধরণের উত্তেজনা ছড়াবে না। মাদক-জঙ্গী-সন্ত্রাস নির্মূলে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন উপজেলার লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বার, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার ইছহাক আলী, জামাল আহমদ, উপজেলা আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সাবেক সহ প্রচার সম্পাদক বশির আহমদ, আওয়ামী লীগ নেতা রফিজ আলী, উপজেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি ময়না মিয়া, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সম্পাদক শাহজাহান সিরাজ, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য নূর উদ্দিন, সাংবাদিক অসিত রঞ্জন দেব, ফজল খান, বিশ্বনাথ নতুন বাজার বনিক কল্যাণ সমিতির কমিশনার এমদাদ হোসেন নাইম, যুবলীগ নেতা আবদুর রুপ, দবির মিয়া, রাজু আহমদ খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, মাহফুজুর রহমান দুলু, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ জয়, মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা জাকির আহমদ, কয়েছ আহমদ, ব্যবসায়ী খলিল মিয়া প্রমুখসহ বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ।

শেয়ার করুন