ওসমানীর চিকিৎসককে ছুরিকাঘাত, ছিনতাইকারী আটক

সিলেটের সকাল রিপোর্ট :: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক তাসনিম মমকে (২৫) ছুরিকাঘাত করে ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নেয়ার কয়েক ঘন্টার মাথায় ছনতাইকারীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সিলেট রেলওয়ে স্টেশন থেকে রিকসাযোগে মেডিকেল কলেজ হোস্টেলে ফেরার পথে ছিনতাইর শিকার হন তিনি। এ ঘটনার পর দিবাগত রাত তিনটার দিকে রেলওয়ে স্টেশন এলাকা থেকে নাজিমুল ইসলাম রাজু (২৩) নামের ছিনতাইকারীকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে রক্ত মাখা ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ- কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা বিষয়টি নিশ্চিত করেন। আটক রাজু কিশোরগঞ্জ জেলার ইটনার কান্দলা পশ্চিমপাড়ার মৃত মাতব্বর আলীর ছেলে। ছিনতাইর বিষয়টি সে পুলিশের কাছে স্বীকার করেছে।

তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মামলা দায়ের হয়েছে বলেও জানান তিনি। উল্লেখ্য, শুক্রবার রাতে বান্ধবী ডা. প্রিয়াংকা দত্তকে চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনে তুলে দিয়ে ফেরার পথে ছিনতাইর শিকার হন ডা. তাসনিম মম। এসময় ছিনতাইকারী ধারালো চাকু দিয়ে তার বাম গালে এবং বাম হাতে আঘাত করে দ্রুত ঘটনাস্থল হতে পলায়ন করে। তিনি বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শেয়ার করুন