ই-কমার্স ডেলিভারী প্ল্যাটফর্ম চালু করলো এমিরেটস

সিলেটের সকাল ডেস্ক :: এমিরেটস এয়ারলাইনের মালামাল পরিবহন শাখা- স্কাইকার্গো একটি ই-কমার্স ডেলিভারী প্ল্যাটফর্ম চালু করেছে। বিশ্বের প্রথম আন্তর্জাতিক কার্গো এয়ারলাইন হিসেবে স্কাইকার্গো এমন একটি স্বতন্ত্র ডেলিভারী প্ল্যাটফর্ম চালু করলো।

‘এমিরেটস ডেলিভার’ শীর্ষক এই প্ল্যাটফর্ম ব্যবহার করে সংযুক্ত আরব আমিরাতের গ্রাহকরা যুক্তরাষ্ট্রের বিভিন্ন অনলাইন রিটেইলারের কাছ থেকে ব্যক্তিগত প্রয়োজনে ও ব্যবসার জন্য বিভিন্ন পণ্য ক্রয় করতে পারবেন, যা এমিরেটস স্কাইকার্গো একত্রিত করে গ্রাহকের অফিস বা বাসায় পৌঁছে দিবে। এই প্ল্যাটফর্মটি অন্যান্য ই-কমার্স বিজনেস ও লজিস্টিক্স ইন্টিগ্রেটরদের ব্যবহারের জন্য উন্মুক্ত রাখা হয়েছে।

ফ্রি রেজিস্ট্রেশনের পর গ্রাহকদের যুক্তরাষ্ট্রে একটি ডেলিভারী ঠিকানা প্রদান করা হবে, যেখানে গ্রাহকদের ক্রয়কৃত পণ্য বিনামূল্যে ৩০ দিন পর্যন্ত সংরক্ষণ করা হবে। অতঃপর গ্রাহকদের চাহিদা অনুযায়ী সময়ে স্কাইকার্গো ক্রয়কৃত পণ্য একত্রিক করে ডেলিভারীর জন্য পারসেল হিসেবে পরিবহন করবে। ৩ থেকে ৫ দিনের মধ্যে এই ডেলিভারী সম্পন্ন হবে।

নতুন প্ল্যাটফর্মটি চালু উপলক্ষ্যে গ্রাহকদের শিপিং চার্জের ওপর ১৫ শতাংশ মূলছাড় প্রদান করা হচ্ছে, যা ৩০ নভেম্বর ২০১৯ পর্যন্ত কার্যকর থাকবে।

শেয়ার করুন