আমিরাতে মৃত্যুবরণকারী বালাগঞ্জের শাহানের দাফন সম্পন্ন

বালাগঞ্জ প্রতিনিধি :: মধ্যপ্রাচ্যের দেশ আরব আমিরাতের হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়া সিলেটের বালাগঞ্জের আব্দুল জব্বার শাহানের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার বিকাল ২টায় উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের নশিওরপুর গ্রামে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

জানাজার নামাজে ইমামতী করেন মাওলানা জুবায়ের আহমদ। এর আগে শনিবার সকাল ৭টায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শাহানের মৃতদেহ সিলেট পৌঁছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বালাগঞ্জের নশিওরপুর গ্রামের মৃত রাশিদ উল্লাহর বড় পুত্র আব্দুল জব্বার শাহান গত ২৪ সেপ্টেম্বর স্থানীয় সময় দিবাগত ভোর ৪টায় ঘুমন্ত অবস্থায় ইন্তেকাল করেন। তার পরিবারে স্ত্রী, ৩পুত্র, মা এবং ৪ভাই ও ২বোন রয়েছেন।

আব্দুল জব্বার শাহান মাত্র আড়াই মাস আগে আরব আমিরাত গমন করেন। সেখানে তিনি আরও দুই প্রবাসীসহ একই বাসায় থাকতেন। ঘটনার দিন ভোরে শাহান নির্ধারিত সময়ে কর্মস্থলে যাবার সময় জেগে না উঠলে অন্যরা ডেকে তাকে মৃত অবস্থায় পান। ধারণা করা হচ্ছে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়ে থাকতে পারে।

এদিকে আব্দুল জব্বার শাহানের মৃত্যুতে আমিরাতস্থ ‘প্রবাসী গহরপুর মানব কল্যাণ পরিষদ ইউএই’র সভাপতি আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানিয়েছেন। শাহানের আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন