হবিগঞ্জে শিক্ষকের ছুড়া বেতে চোখ হারাল ছাত্রী, শিক্ষক বরখাস্ত

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জ সদর উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে তৃতীয় শ্রেণির ছাত্রী হাবিবা আক্তারের (৮) চোখে বেত দিয়ে আঘাতের অভিযোগে শিক্ষক নিরঞ্জন সরকারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার দুপুরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। তাকে চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তিনি আরও বলেন, বিষয়টি তদন্তের জন্য একটি বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর তার বিরুদ্ধে স্থায়ীভাবে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

আহত ছাত্রী হাবিবার পরিবার জানায়, হাবিবা বর্তমানে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি রয়েছে। অপারেশন করে তার চোখটি কেটে ফেলা হয়েছে।

এর আগে রোববার উপজেলার যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিরঞ্জন সরকার একটি বেত ছুড়ে মারলে ছাত্রী হাবিবা আক্তারের চোখে পড়ে। এতে সে গুরুতর আহত হয়। তাকে প্রথমে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। হাবিবা সদর উপজেলার যাদবপুর গ্রামের শাহিন মিয়ার মেয়ে।

শেয়ার করুন