সিসি ক্যামেরার আওতায় আসছে মোরারবাজার

বালাগঞ্জ প্রতিনিধি :: অপরাধ নিয়ন্ত্রণে বালাগঞ্জ উপজেলার মোরারবাজারকে সিসি ক্যামেরার (ক্লোজ সার্কিট) আওতায় আনা হচ্ছে। শনিবার বাজারে অপরাধ দমন, আইন-শৃঙ্খলা রক্ষা ও ব্যবসায়ীদের সুবিধা প্রদান বিষয়ক মতবিনিময় সভায় এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় বাজারের শান্তি, শৃঙ্খলা রক্ষা এবং অবৈধভাবে ফুটপাত দখল করে রাখা ব্যবসায়ীদের স্থানান্তর করে সংশ্লিষ্ট শেডে নিয়ে যাওয়া ও পথচারীদের চলাচলে প্রতিবন্ধকতা অপসারণের লক্ষে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলমকে প্রধান করে গঠিত কমিটির অন্যরা হলেন, বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, ইউপি সদস্য এসএম শাহেদ, জামাল আহমদ, সমাজকর্মী মইনুল ইসলাম সালেহ, আব্দুল হাদি, ব্যবসায়ী আব্দুর রকিব, আব্দুল কালাম।

দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলমের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান। অন্যদের মধ্যে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য এসএম শাহেদ, জামাল আহমদ, সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম, বালাগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মইনুল ইসলাম সালেহ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, মোরারবাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জুনেদ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুনুর রশিদ, কমিটির সদস্য হারিছ আলী, এনামুল হক, আব্দুল কালাম, কামরুল ইসলাম, হুসেন আহমদ হুশিয়ার, বাজারের প্রবীণ ব্যবসায়ী বাবরু মিয়া, আব্দুর রকিব, আব্দুর রহিম প্রমুখ।

শেয়ার করুন