সিলেটে ওমেরা এলপিজির রিটেইলার সম্মেলন অনুষ্ঠিত

সিলেটের সকাল ডেস্ক :: সিলেটে ওমেরা এলপিজির গ্যাসের রিটেইলার সম্মেলন সোমবার অনুষ্ঠিত হয়েছে। দুপুর ১২টায় নগরীর মির্জাজাঙ্গালস্থ একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ওমেরা এলপিজির প্রধান নির্বাহী কর্মকর্তা শামসুল হক আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘বর্তমানে গ্যাসের এই ক্রান্তিকালে এলপিজি গ্যাস গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। তিনি বলেন, এলপিজি গ্যাসের চাহিদা দিন দিন বাড়ছে। এই বাড়তি চাহিদা পূরণে ওমেরা এলপিজি গ্যাস দায়িত্বশীলতার সাথে গ্রাহকদের চাহিদা পূরণ করছে। এই কোম্পানীর সাথে সংশ্লিষ্ট ব্যবসায়ীরা তাদের ব্যবসা প্রসারে ওমেরা এলপিজি গ্যাস গ্রাহকদের পৌছে দিতে তিনি রিটেইলাদের প্রতি আহ্বান জানান।

ওমেরার ডিস্ট্রিবিউটির শহীদ মটরসের সত্ত্বাধিকারী আব্দুল মোনায়েম চৌধুরীর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাপ্লাই চেইন জেনারেল ম্যানেজার কাজী সোহেল আহমেদ, ইস্ট কোস্ট গ্রুপের ডিরেক্টর তানভীর এ চৌধুরী, সেলস্ এন্ড মার্কেটিং এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার শওকত ওসমান জামিল, ফাইভ ওয়েভ ট্রেড সেন্টারের ম্যানেজিং পার্টনার মোহসিন আহমেদ।

অন্তরা ভৌমিকের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বিসিবির পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, চেম্বারের পরিচালক মুহাম্মদ মুনতাসির আলী, হলি আরবান প্রপার্টিজ লি. এর ম্যানেজিং ডিরেক্টর দিলওয়ার হোসেইন প্রমুখ।

শেয়ার করুন